Main Menu

শেখ হাসিনার নেতৃত্ব যারা স্বীকার করবে না, তারা দেশের শত্রু: ইনু

Sharing is caring!

জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বের কারণেই দেশ আজ উন্নয়নমুখী। যারা এটা স্বীকার করবেন না, তারা দেশ ও জনগণের শত্রু।শুক্রবার রাজধানী ঢাকার একটি হোটেলে চায়না এডুকেশন এক্সপো- ২০১৯ এর উদ্বোধনী অনুষ্ঠানে সাবেক এই তথ্যমন্ত্রী এমন দাবি করেন।

তিনি আরও বলেন,শিক্ষাক্ষেত্রে বাংলাদেশের ছাত্র-ছাত্রীরা এখন অনেক দূর এগিয়েছে। এজন্য সরকার তাদের পৃষ্ঠপোষকতাও দিচ্ছে। বাংলাদেশের মেধাবী ছাত্ররা এখন বিশ্বের অনেক বড় বড় প্রতিষ্ঠানে নেতৃত্ব দিচ্ছে।

হাসানুল হক ইনু বলেন, ‘শুধু তাই নয়, তারা বিদেশে লেখাপড়া শেষ করে দেশে এসে অর্জিত মেধাকে কাজে লাগাচ্ছে। আর এর ধারাবাহিকতা বজায় থাকলে উন্নত দেশ গঠনে এই প্রজন্ম অনেক বড় ভূমিকা রাখবে।’

ষষ্ঠবারের মতো শুরু হয়েছে চায়না এডুকেশন এক্সপো-২০১৯। দুই দিনব্যাপী চীনে পড়ুয়া ইচ্ছুকদের নিয়ে দেশের সবচেয়ে বড় এ শিক্ষা মেলা চলবে শনিবার পর্যন্ত।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভারতের জ্যোতির্ময় ওয়েলফেয়ার ফাউন্ডেশনের চেয়ারম্যান ড. পার্থ স্বারথী গাঙ্গুলী। ফরেন অ্যাডমিশন অ্যান্ড ক্যারিয়ার ডেভেলপমেন্ট অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ফ্যাকড-ক্যাব) এর সাধারণ সম্পাদক কাজী ফরিদুল হক হ্যাপি।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*