Main Menu

যুক্তরাষ্ট্রে মারা গেলেন সিলেটের মাওলানা সিরাজী

Sharing is caring!

যুক্তরাস্ট্রের মিশিগান স্টেইটে মারা গেছেন সিলেটের বিশিষ্ট ব্যবসায়ী ও রাজনৈতিক নেতা মাওলানা সিরাজুল ইসলাম সিরাজী। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি যুক্তরাষ্ট্রের স্থানীয় সময় সকাল ১১ টায় হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর। মরহুমের জানাজা এবং দাফন মিশিগানে সম্পন্ন করা হবে বলে জানা গেছে। মত্যুকালে স্ত্রী, ২ছেলে, ২মেয়েসহ আত্মীয়- স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় কমিটির সদস্য, সিলেট মহানগর মজলিসের সাবেক সভাপতি, হিলভিউ ট্রেডিং কোম্পানী লিমিটেডের ভাইস চেয়ারম্যান মাওলানা সিরাজুল ইসলাম সিরাজী সিটি কর্পোরেশন নির্বাচনী মেয়র প্রাথী হয়েছিলেন। এছাড়া ব্যবসায়ী এবং সমাজসেবী হিসেবে তিনি বিভিন্ন মহলে পরিচিতি ছিলেন। তার মৃত্যুতে দেশে এবং প্রবাসে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে শোক জ্ঞাপন করা হয়েছে।
সিলেট জেলার বিয়ানীবাজার উপজেলার আলীনগর ইউনিয়নের খাসা গ্রামের বাসিন্দা সিরাজী সিলেটে আলফালাহ নামে কয়েকটি টাওয়ার প্রতিস্টা করেন,এক সময় ডিস্ট্রিবিউটর ব্যবসার সাথে জড়িত ছিলেন। সদালাপি মাওলানা সিরাজুল ইসলাম স্বপরিবারে এ বছরের ২১ মার্চ স্বায়ীভাবে বসবাসের জন্য আমেরিকা আসেন এবং মিশিগানে বসবাস শুরু করেন।

 






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*