Main Menu

সিলেটে জেলা পর্যায়ে প্রশিক্ষণপ্রাপ্ত ইমাম সম্মেলন

সিলেটে জেলা পর্যায়ে প্রশিক্ষণপ্রাপ্ত ইমাম সম্মেলন ও শ্রেষ্ঠ ইমাম বাছাই অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (২৪ মার্চ) সকালে ইসলামিক ফাউন্ডেশন সিলেট বিভাগীয় কার্যালয়ে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। ইসলামিক ফাউন্ডেশন সিলেটের পরিচালক আবু ছিদ্দিকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পরিবার পরিকল্পনা বিভাগ সিলেটের পরিচালক মো. কুতুব উদ্দিন।

বিশেষ অতিথির বক্তব্য দেন ইমাম প্রশিক্ষণ একাডেমি ঢাকার উপপরিচালক কৃষিবিদ মুহাম্মদ আনিসুজ্জামান, সিলেট জেলা শিক্ষা অফিসার আব্দুল ওয়াদুদ, ইমাম প্রশিক্ষণ একাডেমি সিলেটের উপপরিচালক মাওলানা শাহ মুহাম্মদ নজরুল ইসলাম। সৈয়দ ফখরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ইসলামিক ফাউন্ডেশন সিলেটের সহকারী পরিচালক এবিএম গোলাম সরওয়ার।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পরিবার পরিকল্পনা বিভাগ সিলেটের পরিচালক মো. কুতুব উদ্দিন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী পরিকল্পনায় নানামুখী প্রশিক্ষণ গ্রহণ করে ইমামরা সমাজে শাস্তি ও স্থিতিশীলতা বজায় রাখতে ইতিবাচক ভূমিকা পালন করছেন। তিনি অতীতের মতো সন্ত্রাস, নৈরাজ্য, মাদক ও যৌতুকের বিরুদ্ধে কাজ করার জন্য ইমামদের প্রতি আহবান জানান। অনুষ্ঠানে বিভিন্ন এলাকা থেকে ইমামরা অংশ নেন।