Main Menu

মানুষের কল্যাণে কাজ করতে চাই: হাবিব

সিলেট-৩ আসনের উপ-নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জেলা আওয়ামী লীগের সদস্য হাবিবুর রহমান হাবিব বলেছেন, আমি কাজের লোক, কাজের মধ্যেমে মানুষের সেবা করতে চাই। সিলেট-৩ নির্বাচনী এলাকার অবহেলিত জনগোষ্ঠীর জীবন মান উন্নয়নে আমার মূল লক্ষ্য।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে দলীয় মনোনয়ন দিয়েছেন আমি যদি আল্লাহর হুকুমে নির্বাচিত হই তাহলে মানুষের কল্যাণে কাজ করে যাবো।

তিনি আগামী ২৮ জুলাই নৌকায় মার্কায় ভোট দিয়ে মানুষের সেবা করার সুযোগ দানের জন্য জনগণের প্রতি আহবান জানান।

হাবিবুর রহমান হাবিব মঙ্গলবার (১৩ জুলাই) বালাগঞ্জ উপজেলার দেওয়ান বাজার ইউনিয়নে বিভিন্ন স্থানে গণসংযোগ ও পৃথক পৃথক পথসভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

এতে বিশেষ অতিথির বক্তব্যে রাখেন- জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মবশ্বির আলী, ধর্ম বিষয়ক সম্পাদক রইছ আলী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাকুর রহমান মফুর ও সাধারণ সম্পাদক ও বোয়ালজুড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনহার মিয়া, জেলা পরিষদ সদস্য লোকন মিয়া, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান শামসুদ্দিন শামস, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু বক্কর সিদ্দীক, কাজল লষ্কর, যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল আলম, জুনেদ আহমদ।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- আওয়ামী লীগ নেতা আব্দুস সালাম, আব্দুল মালিক, সাইস্তা মিয়া, দিলু মিয়া, আমির হোসেন, শিরমান মিয়া, দুদু মিয়া, আব্দুল্লাহ মিয়া, আব্দুল জলিল, মঈনুল ইসলাম সালেহ, আলাউদ্দিন, নেছার আলী, মতিউর রহমান শাহিন, আব্দুস সদত রুকন, সালেহ আহমদ, খায়রুল ইসলাম, মুজিবুর রহমান, আবুল কালাম, সেবুল আহমদ, জুনেদ আহমদ, আঃ আহাদ, এমরুল ইসলাম প্রমূখ।