Main Menu

প্রবাসী প্রেমিকার সঙ্গে ঝগড়া করে স্কুলশিক্ষার্থীর আত্মহত্যা

প্রবাসী প্রেমিকার সঙ্গে ঝগড়া করে রাজধানীর খিলগাঁওয়ের তিলপাপাড়া এলাকায় জুবায়েদ ইসলাম সিয়াম নামে এক স্কুলশিক্ষার্থী আত্মহত্যা করেছে। শনিবার (১৩ মার্চ) রাতে নিজের কক্ষে গলায় ফাঁস দিয়ে সে আত্মহত্যা করে।

নিহতের বাবা জাহিদ খান বলেন, সিয়াম খিলগাঁও সরকারি উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণিতে পড়ে। শারমিন নামক এক মেয়ের সঙ্গে সে সম্পর্কে জড়ায়। এরপর দেখতাম প্রায়ই ওই মেয়ের সাথে ঝগড়া হতো। ওই মেয়ে ওমানে থাকে। প্রায়ই তাদের মধ্যে ঝগড়া লেগে থাকতো। তারা ভিডিও কলে কথা বলতো। ওই মেয়ের আগে একটি বিয়ে হয়েছিল। গতকাল রাতে আড়াইটার দিকে ওর দরজায় নক করি। আওয়াজ না পেয়ে দরজা ভেঙে দেখি সে ফ্যানের সঙ্গে ঝুলছে। পরে পুলিশকে খবর দিই। পুলিশ এসে মরদেহ নামায়।

ছেলের কথা বলতে গিয়ে বারবার মূর্ছা যাচ্ছিলেন বাবা জাহিদ খান। একমাত্র ছেলেকে হারিয়ে পরিবার এখন দিশেহারা। খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) বদরুল আল-আমিন ঢাকা পোস্টকে বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে যাই এবং মরদেহ উদ্ধার করি। রোববার (১৪ মার্চ) সকালে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তিনি বলেন, প্রাথমিকভাবে আমরা জানতে পেরেছি, বিদেশে থাকা এক মেয়ের সঙ্গে সম্পর্ক চলছিল তার। তাদের মধ্যে ঝগড়ার কারণেই সে আত্মহত্যা করেছে বলে পরিবার জানিয়েছে।