Main Menu

জগন্নাথপুরে একসঙ্গে ৩৬ আসামি গ্রেফতার

সুনামগঞ্জের জগন্নাথপুর থানা পুলিশের অভিযানে মারামারির মামলার ৩৬ আসামিকে গ্রেফতার করা হয়েছে। সোমবার (২৪ মে) বিকেলে সুনামগঞ্জ আদালত তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়নের রমাপতিপুর গ্রামের শাহ আকমল হোসন ও কাজল মিয়ার মধ্যে দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছে। প্রায়ই দু’পক্ষের মধ্যে এ নিয়ে সংঘর্ষে ঘটনা ঘটে।

গত ১৭ মে সন্ধ্যায় পূর্ব বিরোধের জের ধরে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় দু’পক্ষই জগন্নাথপুর থানায় পৃথক দুটি মামলা দায়ের করেন। এসব মামলার ৩৬ আসামি আকমল হোসেন পক্ষের লোক। তারা একটি বাসযোগে সুনামগঞ্জ থেকে আজ বিকেলে জগন্নাথপুর উপজেলা সদর পৌঁছালে পুলিশ তাদের গ্রেফতার করে।

জগন্নাথপুর থানার উপ-পরিদর্শক অনিক দে জানান, গত ১৭ মে সংঘর্ষের ঘটনায় রমাপতিপুর গ্রামের কাজল মিয়ার পক্ষের রানু খান বাদি হয়ে জগন্নাথপুর থানায় ৭২ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। গ্রেফতার ৩৬ জন ওই মামলার এজহারভুক্ত আসামি।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, আধিপত্য বিস্তার নিয়ে রমাপতিপুর গ্রামের দু’পক্ষের মধ্যে দীর্ঘদিন ধরে সংঘর্ষের ঘটনা ঘটেছে। ইতোমধ্যে উভয় পক্ষের মধ্যে একাধিক সংঘর্ষের ঘটনায় একাধিক মামলা রয়েছে।

সম্প্রতি কাজল মিয়া পক্ষের আটজনকে গ্রেফতার করা হয়। সোমবার আকমল হোসেন পক্ষের ৩৬ জনকে গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়েছে।