Main Menu

১৮ মার্চ তাদের ‘কন্ট্রাক্ট’

Sharing is caring!

তারকাবহুল ওয়েব সিরিজ ‌‘কন্ট্রাক্ট’-এর মুক্তির দিনক্ষণ ঘোষণা করা হয়েছে। চলতি মাসের ১৮ তারিখে জি-ফাইভ তাদের ওটিটি প্ল্যাটফর্মে এটি অবমুক্ত করবে।

ফলে দেশীয় সিনেমার তারকা আরিফিন শুভ থেকে শুরু করে চঞ্চল চৌধুরী, জাকিয়া বারী মম, মিথিলা ও শ্যামল মাওলার মতো শিল্পীদের দেখা যাবে একসাথে! যে কারণে এটি নিয়ে ইতোমধ্যে তৈরি হয়েছে আগ্রহ। অপর দিকে বেশ কয়েকটি লুকের পর তাদের অফিশিয়াল পোস্টার প্রকাশের পর সে আগ্রহ দ্বিগুণ মাত্রা পেয়েছে।

তানিম নূর ও কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায় পরিচালিত এ সিরিজটির অফিসিয়াল পোস্টারে ব্যবহার করা হয়েছে আরিফিন শুভ ও চঞ্চল চৌধুরীর ছবি।

প্রযোজনা প্রতিষ্ঠান জি ফাইভ জানায়, ১৮ মার্চ মুক্তির পর মোট ছয় পর্ব দেখানো হবে। প্রতিটি এপিসোড-এর ব্যাপ্তি হবে ৩০ মিনিটের মতো। আসবে এর দ্বিতীয় কিস্তিও।

এদিকে, সেলুলয়েড ‘বঙ্গবন্ধু’খ্যাত অভিনেতা আরিফিন শুভর প্রথম ওয়েব সিরিজ হলো ‘কন্ট্রাক্ট’। বিষয়টি নিয়ে এই তারকা বলেন, ‘আমি খুবই এক্সাইটেড। এটা আমার প্রথম ওয়েব কন্টেন্ট। আমার মনে হয়, পোস্টারটি সবাই পছন্দ করেছেন। আশা করছি, সিরিজটি আরও ভালো লাগবে।’

ভারতীয় স্ট্রিমিং প্লাটফর্ম জি-ফাইভে নাটকীয়ভাবে একে একে ‘কন্ট্রাক্ট’-এর চরিত্রদের পরিচয় করিয়ে দিচ্ছে। শিল্পীরা নিজের চরিত্র ও নাম নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে হাজির হচ্ছেন থেমে থেমে।

সিরিজে চঞ্চল চৌধুরীর চরিত্রের নাম ব্ল্যাক রঞ্জু। শ্যামল মাওলা অভিনয় করেছেন বেগ হিসেবে। আর মিথিলা একজন রাজনীতিক, নাম রুমানা। জাকিয়া বারী মমকে দেখা যাবে মিনা চরিত্রে। আর আরিফিন শুভ অভিনয় করেছেন বাস্টার্ড ভূমিকায়।

মোহাম্মদ নাজিম উদ্দিনের লেখা ‘বেগ বাস্টার্ড’ সিরিজের পলিটিকাল থ্রিলারধর্মী ‘কন্ট্রাক্ট’ উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে ওয়েব সিরিজটি।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*