Main Menu

স্পেনে এমপি মাহমুদ উস সামাদ স্মরণে দোয়া মাহফিল

Sharing is caring!

সদ্যপ্রয়াত সিলেট-৩ আসনের সাংসদ এবং শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের কেন্দ্রীয় মহাসচিব আলহাজ মাহমুদ উস সামাদ চৌধুরী এমপির রূহের মাগফিরাত কামনা করে স্পেনে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

১২ মার্চ স্পেনের রাজধানী মাদ্রিদে শাহজালাল ফুলতলী জামে মসজিদে বাদ জুমা শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ স্পেন শাখার উদ্যোগে এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তারা বলেন, আলহাজ মাহমুদ উস সামাদ চৌধুরী সজ্জন ও জ্ঞানী সংসদ সদস্য ছিলেন। তিনি ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের ধারক ও বাহক।

তার মৃত্যুতে সিলেটবাসীসহ জাতি একজন বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজসেবককে হারাল। তারা মরহুমের শোকসন্তপ্ত পরিবার ও রাজনৈতিক অনুসারীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেন।

শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ স্পেন শাখার আহবায়ক আফসার হোসেন নীলুর সার্বিক তত্ত্বাবধানে আয়োজিত মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন- স্পেন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল কাইয়ুম সেলিম, একরামুজ্জামান কিরণ, সাধারণ সম্পাদক মো. রিজভী আলম, যুগ্ম সম্পাদক তামিন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক বদরুল কামালী, রাহি রেজা আহমদ প্রমুখ।

মরহুম মাহমুদ উস সামাদ চৌধুরীসহ দেশ-প্রবাসে করোনায় নিহতদের রূহের মাগফিরাত কামনা করে মিলাদ ও বিশেষ দোয়া পরিচালনা করেন শাহজালাল ফুলতলী জামে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি মাওলানা খলিলুর রহমান। পরে মুসল্লিদের মাঝে তবারক বিতরণ করা হয়।

সিলেট-৩ আসনের সংসদ সদস্য, সিলেট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাহমুদ উস সামাদ চৌধুরী এমপি করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় সম্প্রতি ঢাকায় ইউনাইটেড হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*