Main Menu

সোমবার থেকে লন্ডন-সিলেট সরাসরি ফ্লাইট

Sharing is caring!

বিমানের ফ্লাইট লন্ডন থেকে রওনা দিয়ে সরাসরি সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবে আগামী সোমবার । এরমধ্যদিয়ে ফের লন্ডন-সিলেট-ঢাকা রুটে বিমান বাংলাদেশ এয়ারলাইনসের সরাসরি ফ্লাইট ফের চালু হচ্ছে। সিলেট হয়ে ফ্লাইটটি ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে যাবে।

সিলেট ওসমানী বিমানবন্দরের ব্যবস্থাপক হাফিজ আহমদ বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত মঙ্গলবার বেসরকারি বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের উপ-সচিব রোকসিন্দা ফারহানা স্বাক্ষরিত পত্রে এ তথ্য জানানো হয়েছে ।

এদিকে, বেসরকারি বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের পত্রে সিলেটে বাংলাদেশ বিমানের ফ্লাইট অবতরণের বিষয়ে আনুষঙ্গিক প্রস্তুতি নিতে বলা হয়েছে।

পাশাপাশি কোভিড-১৯ সংক্রমণ রোধকল্পে সরকারি সিদ্ধান্ত মোতাবেক ওসমানী বিমানবন্দরকে সব ধরণের ব্যবস্থা গ্রহণেরও অনুরোধ করা হয়েছে।

এবাপারে সিলেট ওসমানী বিমানবন্দরের ব্যবস্থাপক হাফিজ আহমদ বলেন, যাত্রীদের করোনার বিষয়টি স্বাস্থ্য বিভাগ দেখবে।

আইসোলেশনের জন্য ডা. শহীদ শামসুদ্দিন হাসপাতাল প্রস্তুত আছে। আব্দুল জব্বার জলিল জানান, বিমানের ফ্লাইটে যদি কোনো আক্রান্ত সন্দেহভাজন থেকে থাকেন, তাদের জন্য আইসোলেশন, কোয়ারেন্টিনেরও ব্যবস্থা নেয়া হয়েছে।

কোয়ারেন্টিনের জন্য প্রস্তুত রাখা হয়েছে সিলেটের নাইওরপুলের ফরচুন গার্ডেন হেটেলটি।

সংশ্লিষ্ট সূত্র জানায়, সোমবার লন্ডন থেকে সরাসরি ফ্লাইট সিলেটে আসার পর যাত্রীদের স্বাস্থ্য পরীক্ষা হবে। এরমধ্যে কারো যদি করোনা পজেটিভ ধরা পড়ে তবে তাদের আইসোলেশন, কোয়রেন্টাইনে রাখা হবে। আর যে সব যাত্রীর করোনা নেগেটিভ সার্টিফিকেট থাকবে- সে সব যাত্রী নিজ নিজ গন্তব্যে চলে যাবেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*