Main Menu

সিলেটে স্বপ্ন ফাউন্ডেশনের খাদ্য সামগ্রী বিতরণ

Sharing is caring!

সোমবার (৩ মে) বিকাল ৪ টা থেকে সিলেটের শিক্ষা প্রতিষ্ঠান বালুচরস্হ জামিআ সিদ্দিকিয়ায় ‘স্বপ্ন ফাউন্ডেশন’ এর উদ্যোগে রমজানের শেষ দশক ও ঈদুল ফিতরকে সামনে রেখে অর্ধশত মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

সংগঠনের সদস্য হাফিজ মাওলানা জামিল আহমদ চৌধুরী সাহেবের সভাপতিত্বে ও কবি রেজাউল হকের সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামিআ সিদ্দিকিয়ার প্রতিষ্ঠাতা সভাপতি কবি ও গবেষক সৈয়দ মবনু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামিআ সিদ্দিকিয়ার পরিচালক মুফতি মনসুর আহমদ, প্রগতিশীল পাঠকসংঘ ‘শৈলী’র উপদেষ্টা হেলাল হামাম, শৈলীর সাধারণ সম্পাদক সাইয়্যিদ মুজাদ্দিদ, জামিআর শিক্ষক হাফিজ মাওলানা আলমগীর গাজী, বিশিষ্ট সমাজসেবী জনাব ফাহাদ আহমেদ প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, আল্লাহ তাআলা রমজানে মানুষকে তাকওয়া অবলম্বন এর কথা বলেছেন। রমজানের পরিচয়ে আল্লাহ তাআলা বলেছেন ‘যে মাসে কুরআন নাজিল করা হয়েছে। তাই এই রমজানেই আমাদের উচিত আত্মশুদ্ধি অর্জন করে নিজেদেরকে কুরআনের রঙে রাঙানো। এবং পুরো বছর এর ধারাবাহিকতা বজায় রেখে চলা। হাদীসে এসেছে ‘ঈমানের সাথে সাওয়াবের আশায় যে রোজা রাখে তা পূর্বের গোনাহ মাফ করা হয়। আল্লাহ আমাদের অতীতের গোনাহ মাফ করিয়ে ভবিষ্যতে কুরআন মোতাবেক চলার তাওফিক দান করুন।

অতিথিরা এমন মহতি উদ্যোগের জন্য ফাউন্ডেশনের চেয়ারম্যান মরিয়ম চৌধুরীসহ স্বপ্ন ফাউন্ডেশনের সকল সদস্য ও সংশ্লিষ্ট সবার শুকরিয়া জ্ঞাপন করেন ও অভিননদন জানান এবং তা চালিয়ে যাওয়ার আশাবাদ ব্যক্ত করেন।

সব শেষে বিশ্ব মানবতার কল্যাণ কামনায় দুআর মাধ্যমে সভার সমাপ্তি হয়।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*