Main Menu

সিলেটে করোনায় আরও ২জনের মৃত্যু, নতুন করে সনাক্ত ১৫৩

Sharing is caring!

সিলেট বিভাগে থামছে না করোনায় প্রাণহানী। মহামারি করোনায় আক্রান্ত হয়ে একদিনে প্রাণ হারিয়েছেন আরও দুইজন। আর ২৪ ঘন্টায় আক্রান্ত সনাক্ত হয়েছেন ১৫৩ জন। যার মধ্যে ৭২ জনই সিলেটের। আর একই সময়ে চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছেন ৭৪ জন। বৃহস্পতিবার (৮ এপ্রিল) স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে উল্লেখ করা হয়, গেল ২৪ ঘন্টায় সিলেটের চারটি ল্যাবে নমুনা পরীক্ষায় ১৫৩ জন করোনা আক্রান্ত সনাক্ত হন। এর মধ্যে সিলেট জেলার ৭৫ জন, মৌলভীবাজারের ২১ জন, হবিগঞ্জে ২০ জন ও ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রোগী ২৭ জন।

নতুন এই ১৫৩ জনসহ সিলেট বিভাগে করোনা প্রমাণিত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১৮ হাজার ১৯১ জনে। এর মধ্যে শুধুমাত্র সিলেট জেলায় আক্রান্ত হয়েছেন ১১ হাজার ৩৫৬ জন। এছাড়া সুনামগঞ্জে ২ হাজার ৬১৯ জন, হবিগঞ্জে ২ হাজার ১০৬ জন ও মৌলভীবাজারে ২ হাজার ১১০ জন করোনায় আক্রান্ত সনাক্ত হয়েছেন।

গেল ২৪ ঘন্টায় সুস্থ হওয়া ৭৪ জন। এরমধ্যে সিলেট জেলার ৭২ জন ও মৌলভীবাজারে আরও ২ জন সুস্থ হয়েছেন। আর এ নিয়ে সুস্থ হওয়ার সংখ্যা দাঁড়ালো ১৬ হাজার ৫৬৪ জন। এর মধ্যে সিলেট জেলার ১০ হাজার ৪০৫ জন। এছাড়া এখন পর্যন্ত সুনামগঞ্জে ২ হাজার ৫৩৮ জন, হবিগঞ্জে ১ হাজার ৬৯৫ জন ও মৌলভীবাজারে ১ হাজার ৯২৬ জন সুস্থ হয়েছেন।

গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে হাসপাতালে ভর্তি হয়েছেন ৮ জন করোনা আক্রান্ত রোগী। এর মধ্যে সিলেটের বিভিন্ন হাসপাতালে ৬ জন, হবিগঞ্জে ২ জন ভর্তি হয়েছেন। সবিমিলিয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ১১৩ জন।

গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে যে ২ জন মারা গেছেন তারা উভয়ই সিলেট জেলার বাসিন্দা। সেই সাথে সিলেট বিভাগে করোনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ২৯৭ জনে। এর মধ্যে সিলেট জেলার ২২৯ জন, সুনামগঞ্জে ২৬ জন, হবিগঞ্জে ১৮ জন ও মৌলভীবাজারের ২৪ জন রয়েছেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*