Main Menu

লিয়াম বার্নকে ভোট দেওয়ার আহবান জানালেন টিউলিপ ও সাদেক মিয়া

Sharing is caring!

ওয়েস্ট মিডল্যান্ডে লেবার দলীয় মেয়র প্রার্থী সাবেক মন্ত্রী লিয়াম বার্ন এমপিকে ভোট দেয়ার আহবান জানিয়েছেন টিউলিপ সিদ্দিক এমপি ও বার্মিংহাম সিটি কাউন্সিলের কাউন্সিলার সাদেক মিয়া শমছু। আগামী ৬ মে অনুষ্ঠেয় ওয়েস্ট মিডল্যান্ড মেয়র নির্বাচনে বর্তমান মেয়র কনজারভেটিভ পার্টির এন্ডি ষ্ট্রীটের বিরুদ্ধে লড়ছেন লিয়াম। তার পক্ষে ভোট চাইলেন বাংলাদেশী বংশদ্ভূত এই রাজনীতিকরা।

শ্যাডো মিনিস্টার ফর চিল্ড্রেন এ্যান্ড আর্লি ইয়ার্স টিউলিপ বলেন, মন্ত্রী হিসেবে লিয়াম বার্নের সাথে আমার কাজ করার অভিজ্ঞতা রয়েছে। আমি জানি তিনি একজন শিশুবান্ধব মানুষ। ওয়েস্ট মিডল্যান্ডে তরুণ-তরুণীদের সাথে তার কাজ করার দীর্ঘ অভিজ্ঞতা রয়েছে। কোভিডের কারণে এপ্রেন্টিস স্কীম যখন বন্ধ হয়ে যায়, তখন যেসব শিশুকে ল্যাপটপ দেয়ার প্রতিশ্রুতি পালন করা হয়নি, তার বিরুদ্ধে লিয়াম লড়াই করেছেন।

তিনি বলেন, ওয়েস্ট মিডল্যান্ডে লিয়াম মেয়র নিবাচিত হলে তরুণ-তরুণীদের জন্য প্রয়োজনীয় সেবাগুলো নিশ্চিত করবেন।

“লিয়ামের সাথে বার্মিংহ্যামের ক্যাসল ভ্যালি নার্সারি” নামের একটি স্কুল পরিদর্শনের সুযোগ হয়েছে আমার। স্কুলটি শিশুদেরকে সুন্দরভাবে উচ্চমানের শিক্ষা দিয়ে যাচ্ছে। সেসব শিশুর বেশির ভাগই সুবিধাবঞ্চিত ব্যাকগ্রাউন্ড থেকে এসেছেন।” টিউলিপ যোগ করেন।

টিউলিপ সিদ্দিক বলেন, আমি আশা করবো ওয়েষ্ট মিডল্যান্ডের ভোটাররা লিয়াম বার্ন সম্পর্কে আমার সঙ্গে একমত পোষণ করে আগামী ৬ মের নির্বাচনে তাকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন।

কাউন্সিলার সাদেক মিয়া শমছুর আহবান

এদিকে বার্মিংহাম সিটি কাউন্সিলের কাউন্সিলার সাদেক মিয়া শমছু ওয়েস্ট মিডল্যান্ডের বাঙালিসহ অন্যান্য কমিউনিটির ভোটারদেরকে লেবার দলীয় প্রার্থী লিয়াম বার্ণকে ভোট দেয়ার আহবান জানিয়েছেন।

তিনি লিয়ামের ট্র্যাক রেকর্ডের উপর গুরুত্ব দিয়ে বলেন, লেবার পার্টি ক্ষমতায় থাকাকালে একজন সফল মন্ত্রী ছিলেন লিয়াম। স্থানীয় এলাকায় কমিউনিটির সাথে ভাল সম্পৃক্ততা ছিল তার। লিয়াম নির্বাচিত হলে স্থানীয় মানুষের কল্যাণে বর্তমান মেয়রের চেয়ে বেশি অবদান রাখতে পারবেন বলে আমার বিশ্বাস।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*