Main Menu

লন্ডনে “আমরা সবাই লালাবাজারী” গ্রূপের মতবিনিময় অনুষ্টিত

Sharing is caring!

নিজেদের মধ্যে ভ্রাতৃত্ববোধ জাগ্রত, পারস্পরকি সহযোগিতা ও এলাকার উন্নয়নে কাজ করার প্রত্যয়ে গঠিত “আমরা সবাই লালাবাজারী গ্রুপ ” এর এক মতবিনিময় সভা সম্প্রতি লন্ডনে অনুষ্ঠিত হয়েছে। লন্ডন ছাড়াও ইংল্যান্ডের বিভিন্ন শহর থেকে সদস্যরা সভায় যোগ দেন।
শিশু মিয়ার সভাপতিত্বে ও শামসু মিয়ার পরিচালনায় অনুষ্ঠিত সভায় আমরা সবাই লালাবাজারী গ্রুপের কার্যক্রম নিয়ে অন্যান্যদের মধ্যে বিস্তারীত আলোচনা করেন সুরমান মিয়া,আবু হানিফ,সালেহ আহমেদ,দুলাল মিয়া,সেলিম মিয়া,আজির উদ্দিন,সায়েম খান,আনহার মিয়া,আব্দুল গাফ্ফার খান প্রমুখ।
মতবিনিময় সভায় বক্তারা লকডাউনের সময় এই গ্রুপের পক্ষ থেকে লালাবাজার এলাকার বিভিন্ন গ্রামে আর্থিক সহায়তার কথা উল্লেখ করে সকলকে ধন্যবাদ জানান এবং ভবিষ্যতে আরো ব্যাপক পরিসরে সাহায্য সহযোগীতার জন্য সকলের প্রতি আহবান জানান।
সভার শুরুতে সংগঠনের সদস্য লন্ডনের রুহেল আহমদ মিন্টু, সৈয়দ মোজাফ্ফর আলী ও গিলমান চৌধুরীর সভায় উপস্থিত না হতে পারার অপারগতা গ্রহণ করা হয়।
উল্লেখ্য আমরা সবাই লালাবাজারী গ্রুপকে বাংলাদেশ থেকে সাবেক চেয়ারম্যান খায়রুল আফিয়ান চৌধুরী,নজরুল ইসলাম, ইতালী থেকে মইনুল,পোল্যান্ড থেকে শিবলু,জার্মান থেকে শহীদ,আমেরিকা থেকে আলী হোসেন,এহসান ও শাহীন,সৌদি আরব থেকে কায়ছার ও জুয়েল এবং তাজুল ইসলাম ক্রিকেট একাডেমি থেকে নানাভাবে সাহায্য সহযোগিতা প্রদান করা হয়।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*