Main Menu

রেকর্ড রান করেও দুশ্চিন্তায় মুম্বাই

Sharing is caring!

চলতি আইপিএলে রেকর্ড সর্বোচ্চ ২৩৫/৯ রান করেও দুশ্চিন্তায় আছে মুম্বাই ইন্ডিয়ান্স।

শুক্রবার সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে রানের পাহাড় গড়েও প্লে অফের লড়াইয়ের আগেই বিদায়ের শঙ্কায় আইপিএলে রেকর্ড সর্বোচ্চ পাঁচবারের চ্যাম্পিয়নরা।

শুক্রবার আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে মাঠে নামার আগে টস জয় ছিল মুম্বাইয়ের জন্য ম্যাচ জয়ের মতোই গুরুত্বপূর্ণ। কারণ টস জিতে আগে ব্যাট করতে না পারলে এই ম্যাচের জয় কোনো কাজে লাগত না মুম্বাইয়ের।

হায়দরাবাদের বিপক্ষে আগে ব্যাট করে ১৭১ রানের বিশাল ব্যবধানে জয় পেলেই শেষ চারে খেলা নিশ্চিত হবে। তবে পরে ব্যাট করলে প্লে অফের স্বপ্ন শেষ।

এমন কঠিন চ্যালেঞ্জ সামনে রেখে টস জিতে ব্যাটিংয়ে নেমে শুরু থেকেই তাণ্ডব শুরু করেন ওপেনার ইশান কিশান। ১৬ বলে ফিফটি তুলে নেন এই তরুণ ওপেনার।

উইকেটের একপাশে ইশান কিশান তাণ্ডব চালালেও অন্য প্রান্তে নিষ্প্রভ ছিলেন অধিনায়ক রোহিত শর্মা। ৫.৩ ওভারে দলীয় ৮০ রানে ফেরেন রোহিত। তার আগে ১৩ বলে করেন ১৮ রান।

ওয়ান ডাউনে ব্যাটিংয়ে নেমে সুবিধা করতে পারেননি হার্দিক পান্ডিয়া। এই তারকা অলরাউন্ডার ফেরেন ৮ বলে ১০ রান করে।

৯.১ ওভারে দলীয় ১২৪ রানে ফেরেন ওপেনার ইশান কিশান। মাত্র ৩২ বলে ১১টি চার ও চারটি ছক্কায় ৮৪ রান করে ফেরেন তিনি।

এরপর ব্যাটিং তাণ্ডব অব্যাহত রাখেন সুরাইয়া কুমার যাদব। এই তারকা ব্যাটসম্যান উইকেটের একপাশ আগলে রেখে ব্যাটিং তাণ্ডব অব্যাহত রাখেন। ইনিংস শেষ হওয়ার দুই বল আগে আউট হওয়ার পূর্বে ৪০ বলে ১৩টি চার ও তিন ছক্কায় ৮২ রান করেন সুরাইয়া।

ইশান কিশান ও সুরাইয়া কুমার যাদবের কল্যাণে ৯ উইকেট হারিয়ে ২৩৫ রান করে মুম্বাই।

প্লে অফ নিশ্চিত করতে হলে জসপ্রিত বুমরাহ, ট্রেন্ট বোল্ট ও পিজুশ চাওলাদের দুর্দান্ত বোলিং করে হায়দরাবাদকে ৬৪ রানে গুটিয়ে দিতে হবে। তাহলেই কাঙ্ক্ষিত প্লে অফ নিশ্চিত হবে। তবে এর ব্যতিক্রম হলে প্লে অফে যাওয়া সম্ভব হবে না মুম্বাইয়ের।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*