Main Menu

রমজানের সহায়তা নিয়ে মৌলভীবাজারের ১২৫ পরিবারের পাশে ‘ইস্টহ্যান্ডস’

Sharing is caring!

পবিত্র মাহে রমজান উপলক্ষে যুক্তরাজ্য ভিত্তিক চ্যারিটি সংস্থা ইস্টহ্যান্ডসের পক্ষ থেকে বাংলাদেশের মৌলভীবাজার জেলার শাহবন্দর, ফতেহপুর, দুর্লভপুর গ্রামের ১২৫ পরিবারকে পুরো এক মাসের খাদ্য সামগ্রী দেয়া হয়েছে।

৯ এপ্রিল ইস্টহ্যান্ডসের বাংলাদেশ টিমের তত্ত্বাবধানে এই সহায়তা তুলে দেয়া হয়।

অনুষ্ঠানের সভাপতি ছিলেন ৮ নং কনকপুর ইউনিয়ন চেয়ারম্যান রেজাউর রহমান চৌধুরী।

ইস্টহ্যান্ডসের বাংলাদেশ সমন্বয়ক আব্দুল কাইয়ূমের পরিচালনায় আরো উপস্থিত ছিলেন শাহবন্দর যুব সংস্থার প্রধান পৃষ্টপোষক , চ্যানেল এস ডিরেক্টর খালেদ চৌধুরী, রাজনীতিবিদ ফুয়াদ জামান, শাহবন্দর যুবসংস্থার সভাপতি শাহ মোহাম্মদ রাজুল আলী, স্থানীয় ইউপি সদস্য রাসেল আহমেদ, ইষ্টহ্যান্ডস চ্যারিটির চেয়ারম্যান নবাব উদ্দিনের ভাই কালাম উদ্দিন।

সভাপতির বক্তব্যে চেয়ারম্যান রেজাউর রহমান চৌধুরী বলেন, ইস্টহ্যান্ড প্রতি বছর এ অঞ্চলের মানুষের যে সহযোগিতা করছে, এতে কয়েকশ পরিবার এই করোনার সময়ে ভরসা পাচ্ছে।

ইস্টহ্যান্ডসের মৌলভীবাজার সমন্বয়ক আব্দুল কাইয়ূম বলেন, গত রমজান থেকে শুরু করে করোনার এই এক বছর এবং এই রমজান মিলিয়ে এই অন্চলের ৩ শতাধিক পরিবার নিয়মিত সহায়তা পেয়েছেন। অতি দরিদ্র মানুষকে অত্যন্ত সতর্কতার সাথে বাছাই করেই তুলে দেয়া হচ্ছে চাল, ডাল, পেয়াজ, তেল , মশলা, খেজুরসহ ৬০ কেজি ওজনের একটি ফুডপ্যাক করা হয়েছে।

ইস্টহ্যান্ডসের চেয়ারম্যান নবাব উদ্দিন বলেন, ইস্টহ্যান্ডস এই করোনার সময় বাংলাদেশ, যুক্তরাজ্য ও আফ্রিকায় ১৫০০ পরিবারের ১০ হাজার মানুষের হাতে নিয়মিত সহায়তা গিয়েছে। ইস্টহ্যান্ডস সাফল্যের সাথে যুক্তরাজ্যের বিভিন্ন দাতা সংস্থার ফান্ড নিয়ে নিয়মিত কাজ করছে। চলতি রমজানে বাংলাদেশ ও আফ্রিকার ৭০০ পরিবারকে রমজানের ফ্যামিলি ফুডপ্যাক দেয়া হচ্ছে। আমরা আমাদের ডোনারদের প্রতি কৃতজ্ঞ।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*