Main Menu

যুক্তরাজ‍্যে বসবাসরত সৈয়দপুর যুব পরিষদ সিলেটের সাবেক সদস‍্যদের ঈদ পুনর্মিলনী…

  • যুক্তরাজ‍্যের বার্মিংহাম থেকে কাজী সিপন : সৈয়দপুর ইয়ুথ অর্গানাইজেশন ফর ডেভেলপমেন্ট (SYOD)এর উদ‍্যােগে ৪ মে বুধবার যুক্তরাজ‍্যে বসবাসরত সৈয়দপুর যুবপরিষদ সিলেটের সাবেক সদস‍্যদের এক মিলনমেলা বার্মিংহামের স্থানীয় একটি অভিজাত হোটেলের হলরুমে অনুষ্টিত হয়।

সংগঠনের ফাউন্ডার মেম্বার সৈয়দ শরীফ আহমেদ ও মোঃ সাব্বির আহমেদের যৌথ পরিচালনায় অনুষ্টিত আলোচনায় সভাপতিত্ব করেন SYOD এর সি ই ও শাহ আজম কোরেশী এবং পবিত্র কোরআন তিলাওয়াত করেন সৈয়দ উজায়ের আহমদ।

আলোচনা সভার শুরুতেই স্বাগত ব্ক্তব‍্য রাখেন- সৈয়দপুর যুবপরিষদ সিলেটের প্রতিষ্ঠাতা সমন্বয়কারী প্রভাষক সাজিদুর রহমান।

শুভাকাঙ্খীদের মধ্যে বক্তব্য রাখেন- হাফিজ সৈয়দ কফিল আহমেদ, কাউন্সিলর সাজু মিয়া, সৈয়দ মারুফ আলী, মোহাম্মদ ময়নুল হক, সৈয়দ আকতার হোসেন কিবরিয়া, মজনু সাবের, সুহল আহমেদ, শেখ রেজওয়ানুর রহমান, মোহাম্মদ সাইদুর রহমান, অলি আহমদ রুনু, মোহাম্মদ ফাজাক্কির, সৈয়দ হুমায়ুন রশীদ, মির্জা রায়হান- প্রমুখ।

অনুষ্টানের এক পর্যায়ে উপস্থিত সকলকে পরিচয় করিয়ে দেন সৈয়দ নায়েব আহমেদ।

সৈয়দপুর যুবপরিষদ সিলেটের প্রতিষ্ঠা হতে এ পর্যন্ত দায়িত্বশীলদের প্রজেক্টরের মাধ্যমে পরিচয় পর্ব এবং শুভাকাঙ্খীদের শুভেচ্ছা বার্তা পরিচালনা করেন সৈয়দ রিয়াদ আহমেদ।

সৈয়দপুর যুবপরিষদ সিলেটের সাবেকদের মধ‍্যে আলোচনায় অংশগ্রহণ করেন- সৈয়দ মোশাররফ আলী, সৈয়দ জহিরুল হক লিটন, সৈয়দ আফ্ফান আহমদ, সৈয়দ সায়েদ আহমদ, মল্লিক শাহী মাহমুদ নয়ন, সৈয়দ মাহফুজ আহমেদ, আব্দুল আউয়াল লালা, সৈয়দ জামিল, সৈয়দ জাবের, সৈয়দ মারহানুল হক, সৈয়দ মিজান আহমেদ, মোফাস্সিল আহমদ, সৈয়দ মাসুক মিয়া, সৈয়দ মাসুদ, কামরান আহমেদ, আবু তারেক, সৈয়দ সাকাল আবেদীন, সৈয়দ শাকির আহমেদ সহ আরও অনেক।

অনুষ্ঠানে আগত সকলেই এরকম একটি সুন্দর আয়োজনের জন্য সৈয়দপুর ইয়ুথ অর্গানাইজেশন ফর ডেভেলপমেন্ট এর ভূয়সী প্রশংসা করেন এবং সংগঠনটির উত্তরোত্তর সফলতা কামনা করেন।