Main Menu

মেননের দুঃখ প্রকাশ

Sharing is caring!

বরিশালের একটি সম্মেলনে গিয়ে দেয়া বক্তব্য অনাকাঙ্ক্ষিত বলে উল্লেখ করে দুঃখ প্রকাশ করেছেন আওয়ামী নেতৃত্বাধীন ১৪ দলীয় জোটের শরিক ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন।

ওই সম্মেলনে গিয়ে মেনন বলেছিলেন, ‌আমি সাক্ষ্য দিচ্ছি, গত নির্বাচনে জনগণ ভোট দিতে পারেনি। তার এই বক্তব্যকে ঘিরে দেশের রাজনৈতিক অঙ্গণে ব্যাপক আলোচনা-সমালোচনা সৃষ্টি হয়।

বুধবার (২৩ অক্টোবর) দুপুরে দোহারে ঢাকা জেলা ওয়ার্কার্স পার্টির সম্মেলনের উদ্বোধনী সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মেনন।

তিনি বলেন, বরিশালে ওয়ার্কার্স পার্টির বিভাগীয় সম্মেলনে আমার নির্বাচন সম্পর্কিত অনাকাঙ্ক্ষিত উক্তিকে কেন্দ্র করে যে বিভ্রান্তি তৈরি হয়েছে তার জন্য আমি দুঃখিত।

নির্বাচনে মানুষের আস্থা সৃষ্টি করতে হবে। এজন্যই নির্বাচনকে যথাযোগ্য রাজনৈতিক মযার্দায় ফিরিয়ে আনতে হবে। ওয়ার্কার্স পাটি আগেও ১৪ দলে ছিলো, এখনো আছে।

মেনন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। উন্নয়নের পথে দেশ এগিয়ে যাচ্ছে। কিন্তু এই উন্নয়নকে স্থায়ী করতে, জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে বৈষম্য ও দুর্নীতি দূর করতে হবে।

মানুষের অংশীদারিত্ব নিশ্চিত করতে হবে। তাই দেশের সার্বিক উন্নয়নকে এগিয়ে নিতে শেখ হাসিনার নেতৃত্বে যে কোনো কিছুর বিনিময়ে হলেও ১৪ দলের ঐক্য অবশ্যই অটুট রাখতে হবে। তবেই আমরা ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত সোনার বাংলা গড়ে তুলতে পারবো।

সম্মেলনে ওয়ার্কার্স পার্টির ঢাকা জেলা সভাপতি আব্দুল বারেকের সভাপতিত্বে উপস্থিত ছিলেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির পলিটব্যুর সদস্য কমরেড নুরুল হাসান, মাহমুদুল হাসান মানিক, কেন্দ্রীয় সদস্য করম আলী, জেলা সাধারণ সম্পাদক আজহারুল হক, নবাবগঞ্জ উপজেলার সাধারণ সম্পাদক আব্দুল জলিল, সাইদুর রহমান সাইদ, দোহার উপজেলার সভাপতি নাসির উদ্দিন পল্লব প্রমুখ।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*