Main Menu

মাহমুদুর রহমান মান্না ও মাহী বি চৌধুরীর ফোনালাপ ফাঁস

জাতীয় প্রেসক্লাবে শনিবার সন্ধ্যায় সংবাদ সম্মেলনে ঘোষণা দিয়ে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেছে জাতীয় ঐক্যফ্রন্ট। শুরুর দিকে এই ঐক্যের প্রধান উদ্যোক্তা ছিলেন ড. কামাল হোসেন ও ডা. এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী (বি চৌধুরী)। কিন্তু সংবাদ সম্মেলনে বি চৌধুরীকে দেখা যায়নি।

তবে বিকল্পধারার প্রধান বি চৌধুরীর নেতৃত্বাধীন জোট যুক্তফ্রন্টের নেতা ও নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন। মান্নাই সংবাদ সম্মেলনে ঐক্যফ্রন্টের ঘোষণা পাঠ করেন। পরে শনিবারই সংবাদ সম্মেলন করে বি চৌধুরী জানালেন, ঐক্যফ্রন্টের সংবাদ সম্মেলন সম্পর্কে তিনি কিছুই জানেন না। তাঁদের বাদ দিয়েই ঐক্যফ্রন্ট গঠন হয়েছে। বিষয়টি নিয়ে বিকল্পধারা বাংলাদেশের যুগ্ম মহাসচিব ও যুক্তফ্রন্টের নেতা মাহী বি চৌধুরীর সঙ্গে মাহমুদুর রহমান মান্নার মোবাইল ফোনে কথা হয়েছে, যা ইতিমধ্যে ফাঁস হয়ে গেছে। সেখানে ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানিয়েছেন মাহী বি চৌধুরী।

যোগাযোগ করা হলে মাহী বি চৌধুরী নিশ্চিত করেন, ফাঁস হওয়া কথোপকথনটি মাহমুদুর রহমান মান্না ও তাঁর।

ফোনালাপের বিষয়ে মাহমুদুর রহমান মান্না বলেন, ‘এটা আমার ভয়েস, মাহীর ভয়েস, ঠিক আছে। কিন্তু খেয়াল করে দেখেন; আমি দেখলাম, ওই পক্ষের কথা খুব শোনা যাচ্ছে। আমরাটা তেমন ভালো করে শোনা যাচ্ছে না। এটা অনেক কিছু ব্যাখ্যা করে।’