Main Menu

মাহমুদুরের ওপর হামলার বিচার দাবি লন্ডন খেলাফত মজলিসের

খেলাফত মজলিস লন্ডন মহানগর শাখার সভাপতি হাফিজ এনামুল হক বলেছেন, আদালত প্রাঙ্গণে যখন মানুষ নিরাপত্তা পায় না, সন্ত্রাসী আক্রমণের শিকার হয় তখন বলতে হবে দেশের অবস্থা অত্যন্ত নাজুক। দেশের কোথাও আজ মানুষের জান ও মালের নিরাপত্তা নেই এ কথা সত্য প্রমাণিত হয়েছে কুষ্টিয়া আদালত প্রাঙ্গণে দৈনিক আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানকে ছাত্রলীগ-যুবলীগের অস্ত্রধারী ক্যাডারদের হাতে রক্তাক্ত ও লাঞ্চিত হওয়ার মধ্যদিয়ে।

কুষ্টিয়া জেলা প্রশাসনের ভূমিকার তীব্র সমালোচনা করে এনামুল হক বলেন, আদালতের মতো এলাকায় মাহমুদুর রহমান পুলিশের সাহায্য চাওয়ার পরও তিনি সামান্যতমও সাহায্য পাননি। সরকার দলীয় সন্ত্রাসীদের আক্রমণ থেকে রেহাই পাননি। এটা অত্যন্ত দুঃখজনক ঘটনা। আমরা এর তীব্র নিন্দা জানাই।

গতকাল মঙ্গলবার রাত ৯টায় লন্ডন মহানগর খেলাফত মজলিস কর্তৃক আয়োজিত এক প্রতিবাদ সভায় সভাপতির বক্তৃতায় তিনি এ কথাগুলো বলেন।

শাখা সাধারণ সম্পাদক মাওলানা আনিসুর রহমানের পরিচালনায় অনুষ্ঠিত সভায় এনামুল হক আরো বলেন, পুলিশ এবং রাষ্ট্রের দায়িত্ব হচ্ছে প্রতিটি নাগরিকের নিরাপত্তা নিশ্চিত করা। তিনি অনতিবিলম্বে মাহমুদুর রহমানের ওপর হামলাকারী সন্ত্রাসীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানান।

লন্ডনস্থ আলহুদা একাডেমীতে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন লন্ডন মহানগর খেলাফত সহকারী সেক্রেটারি মাওলানা ফুজাইল আহমদ নাজমুল, মাওলানা আব্দুল খালিক সাহেদ, বুলবুল আহমেদ, ইসফা উদ্দিন কামরুল, মাওলানা আমিরুল ইসলাম, মুহাম্মদ ফজলু মিয়া প্রমূখ।