Main Menu

মামুনুল হক গোপনে ১৩টি বিয়ে করেছেন : তসলিম নাসরিন

Sharing is caring!

হেফাজতে ইসলাম বাংলাদেশের যুগ্ম মহাসচিব মামুনুল হকের রিসোর্টকাণ্ডের পর একাধিক স্ত্রী থাকার বিষয়টি সামনে এসেছে। দ্বিতীয় স্ত্রীর পর এবার তৃতীয় বিয়ের খবরও শোনা যাচ্ছে। জাতীয় সংসদ থেকে রাস্তার পাশের চায়ের দোকান সব জায়গায় মুখ্য আলোচনায় মামুনুল হক। সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে ব্যাপক আলোচনা সমালোচনা।

মামুনুল হকের তৃতীয় স্ত্রী থাকা নিয়ে নিজের ফেরিফাইড ফেসবুক পেজে পোস্ট দিয়েছেন বাংলাদেশের নির্বাসিত লেখিকা তসলিম নাসরিন।

রোববার (১১ এপ্রিল) এক পোস্টে তিনি লিখেন- ‘মামুনুল হকের যত ফোনালাপ ফাঁস হচ্ছে, তত তিনি দাবি করছেন তিনি তাঁর স্ত্রীর সঙ্গে ফোনে কথা বলেছেন। এক দুই তিনটি হলো বিয়ে। একটি বৈধ বিয়ে, বাকি দুটো অবৈধ বা শরিয়তি বিয়ে। ফোনালাপ যদি আরও দুটো ফাঁস হয়, তবে তো তিনি চতুর্থ এবং পঞ্চম বিয়েরও দাবি করবেন। চারটে বিয়ের বেশি তো ইসলামি আইনে করা যায় না। রকম সকম দেখে আমার তো সন্দেহ হচ্ছে মামুনুল হক গোপনে ১৩টি বিয়ে করেছেন। কে জানে, নিজেকে হয়তো তিনি নবী মনে করেন।’

এদিকে, মো. শাহজাহান নামের এক ব্যক্তি নিজের বোনকে হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হকের স্ত্রী দাবি করে রাজধানীর মোহাম্মদপুর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। তার বোন জান্নাতুল ফেরদৌস ওরফে লিপি নিখোঁজ রয়েছেন এই মর্মে রোববার রাতে জিডি করেছেন।

উল্লেখ্য, গত ৩ এপ্রিল সোনারগাঁয়ের রয়েল রিসোর্টে এক নারীসহ হেফাজতের যুগ্ম মহাসচিব মামুনুল হককে অবরুদ্ধ করেন স্থানীয়রা। এরপর সেখান থেকে হেফাজতের নেতাকর্মীরা মামুনুলকে ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনায় মামুনুলের দ্বিতীয় বিয়ের বিষয়টি প্রকাশ্যে আসে এবং এ নিয়ে বিতর্কের সৃষ্টি হয়। এ বিষয়ে মামুনুল বেশ কয়েকবার লাইভে এসে ব্যাখ্যা দিলেও তা নিয়ে এখনো বিতর্ক চলছে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*