Main Menu

ব্রাহ্মণবাড়িয়ায় জিএম কাদেরকে অবাঞ্ছিত ঘোষণা

জাতীয় পার্টির গঠনতন্ত্রের অগণতান্ত্রিক ২০ ধারা ব্যবহার করে কথায় কথায় নেতাকর্মীদের অব্যাহতি দেওয়ার প্রতিবাদে পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে তাকে অবাঞ্ছিত ঘোষণা করেছে ব্রাহ্মণবাড়িয়া জেলা জাতীয় পার্টি।
রোববার বিকেলে জেলা সমবায় মার্কেট থেকে বিক্ষোভ মিছিল জেলা শহরের টি এ রোড প্রদক্ষিণ করে প্রেসক্লাবের সামনে এসে এ প্রতিবাদ সমাবেশ শেষ হয়।

এতে সভাপতিত্ব করেন জেলা জাতীয় পার্টির আহ্বায়ক অ্যাডভোকেট আবদুল্লাহ আল হেলাল।

জেলা জাপার সদস্য সচিব সৈয়দ মোকাব্বেরের সঞ্চালনায় সমাবেশে আরো বক্তব্য রাখেন- পার্টির যুগ্ম আহ্বায়ক মো. ফিরুজ খান, আবদুল আজিজ, যুগ্ম সদস্য সচিব সৈয়দ এজাজ আহমেদ জীবন, আজিম খান বাবু, জালাল উদ্দিন ভূইঁয়া প্রমুখ।

এতে উপস্থিত ছিলেন- জেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটির সদস্য অ্যাডভোকেট শরিফ, শান্তা ইসলাম, মো. জামাল মিয়া, মো. জসিম, ফরিদ সরকার, জামাল মিয়া, রশিদ মিয়া, আলমগীর মিয়া, আতাউর রহমান ও মনির প্রমুখ।

বক্তারা বলেন, জেলা জাতীয় পার্টির সাবেক আহ্বায়ক ও ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) থেকে নির্বাচিত দুইবারের সংসদ সদস্য অ্যাডভোকেট জিয়াউল হক মৃধাকে অগণতান্ত্রিকভাবে পার্টি থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। জিএম কাদের স্বেচ্ছাচারিতার মাধ্যমে ও রাতের আঁধারে চেয়ারম্যানের পদ দখল করে অনৈতিক কর্মকাণ্ডের মাধ্যমে জাতীয় পার্টিকে ধ্বংসের দ্বারপ্রান্তে দাঁড় করিয়েছেন। এ অবস্থায় এরশাদপ্রেমী জাতীয় পার্টির তৃর্ণমূল নেতাকর্মীরা ঘরে বসে থাকতে পারে না।

বক্তারা আরো বলেন, এসব অনৈতিক কর্মকাণ্ড থেকে বিরত না হলে তৃর্ণমূল কর্মীরা দাঁতভাঙা জবাব দেবে। এ সময় বিক্ষোভ সমাবেশ থেকে জাতীয় পার্টির অবৈধ চেয়ারম্যান জিএম কাদেরকে ব্রাহ্মণবাড়িয়া জেলায় অবাঞ্ছিত ঘোষণা করা হয়।