Main Menu

বৃটেন থেকে ওমরাহ যাত্রী প্রেরণের প্রথম অনুমোদন পেল বার্মিংহামের হিজাজ ট্রাভেলস

Sharing is caring!

দীর্ঘ লকডাউনের পর পবিত্র ওমরাহ করার অনুমোদন দিয়েছে সৌদি সরকার। গত ১০ আগস্ট থেকে পবিত্র ওমরাহ করার অনুমোদন দেওয়ার পর বৃটেন থেকে ওমরাহ যাত্রী প্রেরণের প্রথম অনুমোদন লাভ করেছে বার্মিংহামের হিজাজ ট্রাভেল লিমিটেড।

বার্মিংহামের কভেন্ট্রি রোডে অবস্থিতহিজাজ ট্রাভেলসের স্বত্তাধিকারী তোফায়েল আহমদ চৌধুরী বাংলামেইলকে এই সংবাদ নিশ্চিত করে বলেছেন, বৃটেনের মধ্যে তারাই ওমরাহ যাত্রী প্রেরণে প্রথম অনুমোদন লাভ করেছেন। আর এটি সম্ভব হয়েছে সৌদিস্থ ইন্টারনাল এজেন্ট এবং তাদের উভয়ের এক্ষেত্রে পূর্ব প্রস্তুতি থাকার কারণে।

তিনি আরো বলেন, ইতোমধ্যে তাদের কাছে ওমরাহ‘র জন্য বুকিং দেওয়া যাত্রীদের ১১ আগস্ট ভিসা ইস্যু সম্পন্ন হয়েছে এবং বুকিংকৃত ওমরাহ যাত্রীদের নিয়ে প্রথম ফ্লাইট যাবে আগামী ২৫ আগস্ট।পবিত্র ওমরাহ শেষে তারা ফিরবেন ৪ সেপ্টেম্বর।

ওমরাহ প্যাকেজের আওতায় যাত্রীদের থাকার বন্দোবস্তু হিসেবে ব্রেকফাস্টসহ ৫ রাতের জন্য মক্কার দার আল গোফরান সাফা টাওয়ার এবং ব্রেকফাস্টসহ ৫ রাতের জন্য মদিনার আল আকীক হোটেল বুক করা হয়েছে। আর যাত্রীদের নিয়ে যাবে সৌদি এয়ারলাইন্স।

উল্লেখ্য, বার্মিংহমের হিজাজ ট্রাভেল লি. ২০০৭ সাল থেকে তাদের অপারেশন শুরু পর থেকেই সুনামের সাথে পবিত্র হজ ও ওমরাহ যাত্রীসেবা দিয়ে যাচ্ছে। এছাড়াও বাংলাদেশসহ বিভিন্ন দেশে তারা ভ্রমণ টিকেটসেবা দিয়ে থাকেন কিন্তু হজ ও ওমরাহ সেবার ক্ষেত্রে তারা স্পেশালিস্ট।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*