Main Menu

বিয়ের জন্য পাত্র খুঁজছেন নায়িকা সারা আলী খান

Sharing is caring!

বলিউডে এই সময়ে হার্টথ্রব নায়িকা সারা আলী খান। ইন্ডাস্ট্রিতে অভিষেকের পর থেকে আলোচনায় চলে আসেন তিনি। রূপ আর অভিনয় দিয়ে অসংখ্য ভক্ত জুগিয়েছেন তিনি।

অগণিত ভক্ত যার, সেই নায়িকা বিয়ের জন্য ছেলে খুঁজছেন। সামাজিক মাধ্যমে এমনই এক পোস্ট করলেন সারা। বধূ সাজে এক ছবি দিয়ে সেই কথা জানিয়েছেন তিনি।

ছবিতে সারা মণীশ মলহোত্রার ডিজাইন করা একটি জমকালো লেহেঙ্গা পরেছেন। সেই লেহেঙ্গায় সারাকে একবারে নববধূর মতোই লাগছে। পাত্র খোঁজার পাশাপাশি নিজেকে সুশীল, ঘরোয়া ও সংস্কারী মেয়ে বলেও তুলে ধরেছেন সারা।

ছবি পোস্ট করে ক্যাপশনে সারা লিখছেন, ‘বিয়ের কি কোনও প্রস্তাব আছে সুশীল, ঘরোয়া, সংস্কারী মেয়ের জন্য’। সামাজিক মাধ্যমে রীতিমতো ভাইরাল হয়ে যায় সারার পোস্ট। ভক্তদের কমেন্ট উঠে সেখানে।

উল্লেখ্য, সাইফ আলী খান ও অমৃতা সিংয়ের মেয়ে সারা আলী খান। বলিউডে তার অভিষেক হয়েছে ‘কেদারনাথ’-এর মাধ্যমে। সেই সিনেমায় তার বিপরীতে অভিনয় করেছিলেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত।

এর পরেই ‘সিম্বা’, ‘লাভ আজ কাল’, ‘কুলি নম্বর ওয়ান’-এর মতো সিনেমায় অভিনয় করেন সারা আলী খান। এর মাঝে অভিনেতা কার্তিক আরিয়ানের সঙ্গে সম্পর্কের গুঞ্জনও ছড়ায়। যদিও এ নিয়ে কখনও মুখ খোলেননি কেউ।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*