Main Menu

বিজয় দিবস উপলক্ষে প্রগতিশীল পাঠকসংঘ শৈলীর আলোচনা সভা অনুষ্ঠিত

Sharing is caring!

প্রগতিশীল পাঠকসংঘ শৈলীর আয়োজনে মহান বিজয় দিবস উপলক্ষে বুধবার বিকেল ৪টায় নগরীর বালুচস্থ জামিআ সিদ্দিকিয়া মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শৈলীর কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি সুফিয়ান আহমদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন শৈলীর প্রধান উপদেষ্টা কবি ও গবেষক সৈয়দ মবনু।

সৈয়দ মবনু তাঁর বক্তব্যে বলেন, বিজয় দিবসকে কেন্দ্র করে দেয়া বক্তব্যগুলো যেন বাস্তব জীবনে আমরা কাজে লাগাতে পারি। আমাদের স্বাধীনতার প্রয়োজনীয়তা বুঝতে হবে। সেই লক্ষ্যে জ্ঞান-বুদ্ধি-কর্ম-প্রেমের সমন্বয়ে সমাজকে অন্ধকার থেকে আলোর দিকে নিয়ে যাওয়ার জন্য এগিয়ে আসতে হবে। তবেই আমরা প্রকৃত বিজয়ের স্বাদ অনুভব করবো।

শৈলীর কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাধারণ সম্পাদক কবি সাইয়্যিদ মুজাদ্দিদের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন শৈলীর উপদেষ্টা সচিব কবি ও প্রাবন্ধিক মাহবুব মুহম্মদ, শৈলীর উপদেষ্টা মোহাম্মদ জাফর ইকবাল, উপদেষ্টা মাজিদুল ইসলাম চৌধুরী, শুভাকাঙ্ক্ষী কবি হুসাইন মুহাম্মদ ফাহিম, শুভাকাঙ্ক্ষী মোহাম্মদ তানু মিয়া, শৈলীর কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সহকারী সাধারণ সম্পাদক সামিম গাজী প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে কুরআন শরীফ থেকে তিলাওয়াত করেন সহকারী অর্থ সম্পাদক মোহাম্মদ দিলওয়ার হোসাইন এবং দেশাত্মবোধক সঙ্গীত পরিবেশন করেন আজির হোসাইন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*