Main Menu

বিজয়ের ৫০ বছর উদযাপন, ম্যানচেষ্টারে রোড শো

Sharing is caring!

বাংলা প্রেসক্লাব বার্মিংহাম মিডল্যান্ডসের আয়োজনে বিজয়ের ৫০ বছর উদযাপন উপলক্ষে যুক্তরাজ্যের ম্যানচেষ্টারে রোড শো অনুষ্ঠিত হয়েছে।

বাংলা প্রেসক্লাব বার্মিংহাম মিডল্যান্ডসের সভাপতি মোহাম্মদ মারুফের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সেক্রেটারী আশরাফুল ওয়াহিদ দুলালের পরিচালনায় বাংলা প্রেসক্লাব বার্মিংহাম মিডল্যান্ডসের আয়োজনে এই রোড শো অনুষ্ঠিত হয়।

এ সময় অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন গ্রেটার ম্যানচেষ্টার বাংলাদেশ এসোসিয়েশনের চেয়ারম্যান আবুল নাসের ওয়াহাব, প্রবাসে বিশিষ্ট মুক্তিযুদ্ধা সুরুজ্জামান চৌধুরী ও শামসুদ্দিন আহম্মেদ, সোরাবুর রহমান, জামান চৌধুরী, সৈয়দ রুহুল আমিন, মোস্তফা জনি, সৈয়দ মাহবুবুর রহমান, নাসির খান সুয়েব, ডি এন কুরেশী, শেখ মোহাম্মদ কামাল উদ্দিন, রহমান তুহিন, শানু তালুকদার, সৈয়দ সাদেক আহমেদ, মিজানুর রহমান খান, মুকিত চৌধুরী সেতু, মান্নান খান, বাংলামেইল পত্রিকার সম্পাদক সৈয়দ নাসির আহমেদ, এনটিভি ইউরোপের ব্যাুরো প্রধান ফারছু চৌধুরী, বাংলা ভয়েস পত্রিকার সহকারী সম্পাদক জিয়া তালুকদার, স্বাধীন দেশ পত্রিকার সম্পাদক ওবায়দুল কবীর খোকন, এটিএন বাংলা ইউকের মিডল্যান্ডস প্রতিনিধি বদরুল আলম, এনটিভি ইউরোপের ইকবাল হোসেন প্রমুখ।

বক্তারা বলেন, বাংলাদেশের মহান মুক্তিযুদ্ধে সরাসরি অংশগ্রহণ করে বর্তমানে প্রবাসে বসবাসরত এবং মুক্তিযুদ্ধকালীন সময়ে প্রবাসে বাংলাদেশের পক্ষে জনমত গঠনে অগ্রমী ভূমিকা পালন করা ব্যক্তদের সম্মান জানাতে বাংলা প্রেসক্লাব বার্মিংহাম মিডল্যান্ডসের আয়োজনে বিজয়ের ৫০ বছর উদযাপন ও সম্মাননা জানানোর উদ্যোগটি প্রশংসার দাবিদার।

বক্তারা বিজয়ের ৫০ বছর উদযাপন ও সম্মাননা প্রদান অনুষ্ঠানের সফলতা কামনা এবং গ্রেটার ম্যানচেষ্টারে বসবাসরত প্রবাসী বাংলাদেশিদের পক্ষ থেকে সকল প্রকার সহযোগিতার আশ্বাস প্রদান করেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*