Main Menu

বার্মিংহামে সৈয়দপুর সোশ্যাল নেটওয়ার্কের ঈদ পুনর্মিলনী

Sharing is caring!

সৈয়দপুর সোশ্যাল নেটওয়ার্ক বার্মিংহামের ঈদপুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৯ মে) বার্মিংহামের স্থানীয় একটি হলে জগন্নাথপুর উপজেলার ঐতিহ্যবাহী সৈয়দপুর গ্রামের বার্মিংহামে বসবাসরত যুক্তরাজ্য প্রবাসীদের সমন্বয়ে গঠিত সৈয়দপুর সোশ্যাল নেটওয়ার্ক -এর সদস্য ও তাদের পরিবার ঈদ পুনর্মিলনীতে অংশগ্রহণ করেন। অনুষ্ঠানে আন্তরিকতাপূর্ণ পরিবেশের ঈদের শুভেচ্ছা বিনিময় করেন জড়ো হওয়া সৈয়দপুরীরা।

মোহাম্মদ শফিকুল হকের সভাপতিত্ব ও আলহাজ্ব সৈয়দ কফিল আহমেদ খসরুর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সৈয়দপুরের বিশিষ্ট মুরুব্বি আলহাজ্ব সৈয়দ ফজলুস সামাদ লালা।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন মোহাম্মেদ ফয়জুল হক, সৈয়দ কিবরিয়া, সৈয়দ মজনু, সৈয়দ রিয়াদ, সৈয়দ সারওয়ার আলী ও সৈয়দ মারুফ।

অনুষ্ঠানে দেশ ও বিদেশে অবস্থানরত সকল বাংলাদেশীসহ মানবজাতির উপর আল্লাহর রহমত কামনা ও করোনা মহামারী থেকে মুক্তি এবং ফিলিস্তিনের মজলুম মুসলিমসহ বিশ্বের সকল মুসলমানদের জন্য মহান আল্লাহ তায়ালার কাছে বিশেষ মোনাজাত করা হয়।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপাস্থত ছিলেন মোহাম্মদ রফিকুল হক, আব্দুল আউয়াল লালা, মোহাম্মেদ রুহুল হক, সৈয়দ মারুফ, মজনু মিয়া রিয়াদ আহমেদ ও সৈয়দ মুছাসহ আরও অনেকে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*