Main Menu

বার্মিংহামে ছুরি হামলায় ১জন নিহত, হামলাকারীকে খুঁজছে পুলিশ

Sharing is caring!

যুক্তরাজ্যে লকডাউনের ধকল কাটিয়ে ওঠার চেষ্টা করছেন মানুষ। শহরের বার ও পাবগুলোতে তাই নিশিযাপনের ভিড় জমাচ্ছেন স্থানীয় বাসিন্দারা।
বার্মিংহামে স্থানীয় সময় শনিবার রাত সাড়ে ১২টায় আচমকা এক যুবক ভিড়ের মধ্যে ছুরি নিয়ে হামলা করলে ঘটনাস্থলেই রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন এক ব্যক্তি। পরে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

নারীসহ আরও সাতজনকে ছুরিকাঘাত করে ওই যুবক। সিসিটিভির ফুটেজ দেখে এক যুবককে খুঁজছে পুলিশ। তবে কেন ওই হামলা, তা নিয়ে এখনও ধোঁয়াশায় পুলিশ। খবর বিবিসির।

পুলিশ জানিয়েছে, ওই রাতে একাধিক ছুরি হামলার ঘটনা ঘটেছে শহরজুড়ে। মোটামুটি রাত সাড়ে ১২টা থেকে আড়াইটের মধ্যে ঘটনাগুলো ঘটে। প্রথম হামলার খবর মেলে শহরের হার্স্ট স্ট্রিট এলাকায়।

এ ঘটনাকে ইতিমধ্যে ‘বড়সড় হামলা’ বলে ঘোষণা করেছে পুলিশ প্রশাসন। হামলার জায়গাগুলো ঘিরে রাখা হয়েছে। পাশাপাশি তদন্তে সহযোগিতার জন্য স্থানীয় বাসিন্দা ও প্রত্যক্ষদর্শীদের এগিয়ে আসার জন্য আবেদন জানিয়েছে পুলিশ।

কারও কাছে সেই হামলার সিসিটিভি ফুটেজ, মোবাইল রেকর্ডিং বা কোনো তথ্য থাকলে, তা পুলিশকে জানাতে অনুরোধ করা হয়েছে।

বার্মিংহাম পুলিশের শীর্ষকর্তা স্টিভ গ্রাহাম বলেছেন, মধ্যরাতের ওই তাণ্ডব অত্যন্ত ভয়াবহ, আকস্মিক এবং খুবই দুঃখজনক।

নগরবাসীকে আশ্বস্ত করে তিনি বলেন, এ ধরনের পরিস্থিতি মোকাবেলা করার জন্য আমরা সবসময়েই প্রস্তুত। সেই রাতে ঠিক কী ঘটেছে এবং কে বা কারা এ ঘটনায় যুক্ত, তা দ্রুত খুঁজে বার করার চেষ্টা করছি।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*