Main Menu

বার্মিংহামে আনজুমানে আল ইসলাহর দোয়া মাহফিল

Sharing is caring!

আনজুমানে আল ইসলাহ ইউকে বার্মিংহাম শাখার উদ্যোগে গত ৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার দুপুর ১২টায় বার্মিংহাম আস্টন বাংলাদেশ মাল্টিপারপাস সেন্টারে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে সম্প্রতি দেশ-বিদেশে শীর্ষস্থানীয় উলামায়ে কেরামসহ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে যে সকল মুসলমান ইন্তেকাল করেছেন তাঁদের ইছালে ছাওয়াব মাহফিল এবং আরব আমিরাতের সাবেক বিচারপতি শায়খুল হাদিস হযরত আল্লামা হবিবুর রহমান মুহাদ্দিছ সাহেব ও ফেঞ্চুগঞ্জ মোহাম্মদিয়া কামিল মাদরাসার সুনামধন্য অধ্যক্ষ মাওলানা ফরিদ উদ্দিন আতহার সাহেব , সহকারী অধ্যাপক হযরত মাওলানা বশির উদ্দিন সাহেবসহ সকল অসুস্থজনের আশু রোগ মুক্তি কামনায় বিশেষ দোয়া করা হয়।

আনজুমানে আল ইসলাহ ইউকে বার্মিংহাম শাখার প্রেসিডেন্ট মাওলানা মোঃ হুসাম উদ্দিন আল হুমায়দীর সভাপতিত্বে ও জেনারেল সেক্রেটারি মাওলানা মোঃ আব্দুল মুনিমের সঞ্চালনায় অনুষ্ঠিত মাহফিলে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন শাখার অন্যতম সদস্য হাফিজ আবুল কালাম। মাহফিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আনজুমানে আল ইসলাহ ইউকে’র সাবেক সহ-সভাপতি মোঃ এমদাদ হোসাইন, শাখার ক্যাশিয়ার হাজী সাহাব উদ্দিন, প্রেস এন্ড পাবলিসিটি সেক্রেটারি মাওলানা এহসানুল হক, ট্রেনিং এন্ড এমপ্লয়মেন্ট সেক্রেটারি হাফিজ শামীম আল মামুন, ওয়েলফেয়ার সেক্রেটারি হাজী মুদ্দসির আলী, নির্বাহী সদস্য হাজী সানুর মিয়া ও মোঃ মাশুক মিয় প্রমুখ।

পরিশেষে, মিলাদ ও বিশেষ মুনাজাতের মাধ্যমে মাহফিল সমাপ্ত করা হয়।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*