Main Menu

বাংলামেইল-নগর প্রকাশনী কুইজ প্রতিযোগিতায় এবার যারা বিজয়ী হলেন

বাংলামেইল-নগর প্রকাশনী কুইজ প্রতিযোগিতার ফলাফল ঘোষণা করা হয়েছে। এ সপ্তাহের কুইজে বিজয়ী হয়েছেন সিলেটের ছালেহ আহমদ, গাজীপুরের রোকনুজ্জামান রনি ও কুমিল্লার জেরিন সাবা।

মঙ্গলবার ১৯৫ জন প্রতিযোগীর মধ্যে নির্বাচক মন্ডলীর সদস্যরা এ তিনজনকে বিজয়ী ঘোষণা করেন।

নির্বাচক মন্ডলীর সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন নগর প্রকাশনীর প্রকাশক ফায়যুর রাহমান, বাংলামেইলের সিলেট প্রতিনিধি কবি সাইয়্যিদ মুজাদ্দিদ ও প্রগতিশীল পাঠক সংঘ ‘শৈলী’ নারী শাখার সভাপতি মোমেনা তাছনিম চৌধুরী।

ব্রিটেনভিত্তিক জনপ্রিয় সাপ্তাহিক বাংলামেইল প্রতি সপ্তাহে একটি কুইজ প্রতিযোগিতার আয়োজন করছে। এ প্রতিযোগিতা সকলের জন্য উন্মুক্ত। প্রতিযোগিতাটি বাংলামেইলের ফেসবুক পেইজে ঘোষণা করা হয়। প্রতিযোগীরা কমেন্ট বক্সে উত্তর লিখে দিয়েই প্রতিযোগিতায় অংশ নিতে পারেন। সঠিক উত্তরদাতাদের মধ্যে লটারীর মাধ্যমে তিনজনকে বিজয়ী ঘোষণা করা হয়।

বাংলামেইল সম্পাদক সৈয়দ নাসির আহমদ জানান, মানুষকে জ্ঞানের প্রতি অনুসন্ধিৎসু ও বইমুখী করার লক্ষ্যে এ প্রতিযোগিতার আয়োজন করা হচ্ছে। আপাতত প্রত্যেক বিজয়ীকে দুইশো টাকার বই পুরস্কার দেওয়া হচ্ছে। আগামীতে এ পুরস্কার আরো বাড়ানো হবে।

এ সপ্তাহের কুইজে বিজয়ী ছালেহ আহমদের বাড়ি সিলেটের বিয়ানীবাজারে, রোকনুজ্জামান রনির বাড়ি গাজীপুরের শ্রীপুরে ও জেরিন সাবার বাড়ি কুমিল্লার সদর দক্ষিণ থানায়। প্রতিযোগিতায় বিজয়ী হয়ে তারা খুশি।

নগর প্রকাশনীর প্রকাশক ফায়যুর রাহমান জানান, বিজয়ী প্রতিযোগীদের ঠিকানায় সরকারি ডাকে পুরস্কারের বই পাঠিয়ে দেওয়া হবে।