Main Menu

বরের বাবার হাত ধরে পালিয়ে গেলেন কনের মা

Sharing is caring!

 

বাবা-মায়ের পুরনো প্রেম জাগ্রত হওয়ায় এক প্রেমিক যুগলের বিয়ে ভেঙে গেছে। নিজেদের সন্তানের বিয়ের আগেই পালালেন বরের বাবা ও কনের মা। এই ঘটনা ঘটেছে গুজরাটের সুরাটের কাটারগ্রামে।

জানা গেছে, ফ্রেব্রুয়ারির দ্বিতীয় সপ্তাহে তাদের বিয়ে হওয়ার কথা ছিলো। তবে গত ১০ দিন ধরে কোনো খোঁজ নেই বরের বাবা ও কনের মায়ের। বরের বাবার বয়স ৪৮ বছর এবং কনের মায়ের বয়স ৪৬ বছর। এলাকা থেকে লোকটি নিখোঁজ হয়ে যাওয়ার সময় থেকেই পাওয়া যাচ্ছিলো না কনের মাকেও। তারা পালিয়েছেন সন্দেহে অপ্রীতিকর পরিস্থিতির মধ্যে পড়েছে দুটি পরিবার। দুই পক্ষই থানায় নিখোঁজ ডায়েরি করেছে।

বাগদানের পর গত এক বছর ধরে বিয়ের প্রস্তুতি চলছিলো হবু বর ও কনের। পরিবারের সবার সম্মতিতেই এই বিয়ে হচ্ছিলো। কিন্তু গত ১০ জানুয়ারি থেকে খোঁজ মিলছে না বরের বাবা ও কনের মায়ের। বরের বাবা একজন বস্ত্র ব্যবসায়ী। কনের মা-কে অল্প বয়স থেকেই চিনতেন তিনি। তারা একই এলাকায় থাকতেন এবং খুব ভালো বন্ধু ছিলেন বলে জানা গেছে।

নিখোঁজদের এক আত্মীয় জানায়, তারা একই জায়গায় থাকতেন। তখন থেকেই দুজন দুজনকে চিনতেন। পালানোর পর তাদের কয়েকজন বন্ধু জানান, আগে তাদের সম্পর্কও ছিল।

বর্তমানে ঘটনাটি সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকটা আলোচনার বিষয়বস্তুতে পরিণত হয়েছে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*