Main Menu

প্রেমিকার টাকা আত্মসাৎ করে গরুর খামার! কিনেছেন জমিও

Sharing is caring!

ফেসবুকে ‘ভুয়া আইডি’ খুলে প্রেম করে তরুণীর কাছ থেকে হাতিয়ে নিয়ে নিয়েছেন সাত লাখ টাকা। আত্মসাৎ করা টাকায় নিজ এলাকায় জমি কিনেছেন তিনি। সেখানে করেছেন গরুর খামার।

ভুক্তভোগী তরুণী রাজশাহী নগরীর বাসিন্দা। তার পরিবারের অভিযোগের প্রেক্ষিতেই অভিযুক্ত জুয়েলকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ।

গ্রেপ্তার এম ওয়াদুদ জিয়া জুয়েল দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার বাঘাডুবি ভবানীপুর গ্রামের জাকারিয়া আনসারীর ছেলে। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে ব্যবস্থাপনা বিভাগে বিবিএ ও এমবিএ সম্পন্ন করেছেন।

বুধবার (১৩ অক্টোবর) দুপুরে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সদর দপ্তরে এক সংবাদ সম্মেলনে পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক এসকল তথ্য জানান।

আবু কালাম সিদ্দিক জানান, ২০১৯ সাল থেকে রাজশাহীর কাটাখালি এলাকার এক নারীর ফেসবুকে সম্পৃক্ত হয়ে তিনি প্রতারণা করে আসছিলেন। বিভিন্ন সময় বিভিন্ন অ্যাকাউন্ট থেকে ওই নারী ও তার পরিবারের কাছ থেকে বিপুল অর্থ হাতিয়ে নেয়। সম্প্রতি ভুক্তভোগী ওই নারী ডিজিটাল নিরাপত্তা আইনে প্রতারক এম ওয়াদুদ জিয়ার নামে মামলা করলে ডিবি পুলিশ তাকে মোবাইল ফোন ট্র্যাক করে গ্রেপ্তার করে।

তিনি আরো জানান, এম ওয়াদুদ জিয়ার বিভিন্ন নামে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মোট ৯টি আইডির সন্ধান পাওয়া গেছে। প্রতারণার অর্থ দিয়ে তিনি তার গ্রামের বাড়িতে একটি গরুর খামার করেছেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*