Main Menu

পুরুষের নগ্ন ভিডিও করে সমালোচিত মিস ইউনিভার্স বাংলাদেশ মিথিলা

Sharing is caring!

শৌচাগারে গোপন ক্যামেরায় পুরুষের নগ্ন ভিডিও ধারণ করে ফেসবুকে প্রকাশ করা নিয়ে বিতর্কের মুখে পড়েছেন মিস ইউনিভার্স বাংলাদেশ-২০২০ মডেল তানজিয়া জামান মিথিলা।

অবশ্য মুকুট মাথায় ওঠার আগে থেকেই আলোচনায় তিনি। প্রতিযোগিতায় আসা মেয়েদের সঙ্গে খারাপ আচরণের পাশাপাশি মিথিলার বিরুদ্ধে বয়স লুকোচুরির অভিযোগও উঠেছে।

৩ এপ্রিল মিস ইউনিভার্স বাংলাদেশ হিসেবে মিথিলার নাম ঘোষণার পর ২০১৮ সালে দেওয়া মিথিলার এক সাক্ষাৎকারের ভিডিও ভাইরাল হয়েছে ফেসবুকে।

এতে উপস্থাপকের প্রশ্নের জবাবে তানজিয়া জামান মিথিলার সঙ্গে আরেক মডেল সামিরা খান মাহি জানান, মজার ছলে ধারণকৃত সেই ভিডিওটি তারা ফেসবুকেও প্রকাশ করেছিলেন তারা। এই কাণ্ডকে হয়রানি হিসেবে তুলে ধরে ফেসবুকে অনেকে প্রতিবাদ জানিয়েছেন।

ভিডিওতে মিথিলা ও মাহি জানান, পুরুষ শৌচাগারে ঢুকে এক ব্যক্তির নগ্ন ভিডিও ধারণ করেছিলেন তারা। মজার ছলে ভিডিওটি ধারণ করেছিলেন তারা। সেটি আবার নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন মডেল মাহি।

তাতে দেখা গেছে, ভিডিও ধারণ শেষে হাসতে হাসতে দৌড়ে বেরিয়ে আসছেন মিথিলা ও মাহি।

বিষয়টি ভালো চোখে নেয়নি নেটিজেনদের অনেকেই। মিথিলার নামে সামাজিক যোগাযোগমাধ্যমে যৌন হয়রানির অভিযোগ তুলেছেন অনেকে। বিষয়টি এক প্রকার অপরাধ বলেও মনে করছেন কেউ কেউ।

ভিডিও বিতর্কের পর তার বয়স নিয়েও বিতর্ক চলছে ফেসবুকে। মিস ইউনিভার্সের নীতিমালায় সর্বনিম্ম ১৮ থেকে সর্বোচ্চ ২৮ বছরের নারীদের অংশগ্রহণের সুযোগের কথা বলা হলেও তার বয়স সর্বোচ্চ সীমা অতিক্রম করেছে বলে বিভিন্ন গণমাধ্যমের খবরে এসেছে।

এদিকে মিথিলার নামে হয়রানির অভিযোগ করেছেন মিস ইউনিভার্স বাংলাদেশে থাকা এক প্রতিযোগী। নাম প্রকাশ না করার শর্তে তিনি বলেন, ‘মিথিলা আমাদের বুলিং করত। বিভিন্নভাবে হয়রানি করত। প্রতিযোগিতায় আসা মেয়েদের সঙ্গে খারাপ ব্যবহার করত, বিভিন্নভাবে হুমকি দিত। আমাকে সবচেয়ে বেশি হয়রানি করেছে মিথিলা।

মিথিলার সোর্স অব ইনকাম নিয়েও প্রশ্ন তুলেছেন ওই প্রতিযোগী। তার ভাষায়, একজন মডেল কত ইনকাম করতে পারে সেটা আপনারা, আমরা জানি। কিন্তু মিথিলার ইনকাম সোর্স কী? কিছুদিন পর পর সে দুবাই যাচ্ছে। শুনলাম অডি গাড়িও কিনেছে। কীভাবে পারে এগুলো?

এর আগে মিস ইউনিভার্স বাংলাদেশে আরেক প্রতিযোগী শান্তা পাল অভিযোগ তুলেছিলেন, মিথিলা নিয়ম মেনে অডিশনে অংশগ্রহণ করেননি।

আন্তর্জাতিক সুন্দরী প্রতিযোগিতার জাতীয় পর্ব ‘মিস ইউনিভার্স বাংলাদেশ-২০২০’র খেতাব জিতলেন তানজিয়া জামান মিথিলা।

সম্প্রতি রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে আয়োজিত গ্রান্ড ফিনালে অনুষ্ঠানে মিস ইউনিভার্স বাংলাদেশ মিথিলার মাথায় মুকুট পরিয়ে দেন ভারতের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী চিত্রাঙ্গদা সিং।

আগামী ১৬ মে যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিতব্য ‘মিস ইউনিভার্স ২০২০’ প্রতিযোগিতার মূল মঞ্চে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন মিথিলা। মূল মঞ্চে যাওয়ার আগে একের পর এক বিতর্কের মুখে পড়ছেন তিনি।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*