Main Menu

পার্টিতে জেনেলিয়ার সঙ্গে সালমানের নাচের ভিডিও ভাইরাল

২৭ ডিসেম্বর সালমানের জন্মদিন ছিল। এ দিন ৫৭ বছরে পা রাখেন বলিউডের মোস্ট এলিজিবল ব্যাচেলর সালমান। প্রিয় নায়কের জন্মদিনে ভক্তরা শুভেচ্ছা জানাতে ভোলেননি। শুভেচ্ছা জানিয়েছেন সালমানের বন্ধু-সহকর্মীরাও। সেই তালিকায় ছিলেন সালমানের সাবেক প্রেমিকা ক্যাটরিনা কাইফ থেকে শুরু করে তার বন্ধু জেনেলিয়া জি’সুজা।

তবে সালমানকে শুভেচ্ছা জানাতে জেনেলিয়া চিরচেনা পথে হাঁটেননি। এক পার্টিতে সালমানের সঙ্গে নিজের উদ্দাম নাচের একটি ভিডিও আপলোড করে সালমানকে বিশেষ দিনটির জন্য শুভেচ্ছা জানিয়েছেন রীতেশ দেশমুখের পত্নী জেনেলিয়া।

সোমবার নিজের ভ্যারিফাইড ইনস্টাগ্রাম অ্যাকাউন্ডে জেনেলিয়া ওই ভিডিও পোস্ট করে লিখেছেন, সবচেয়ে মহৎ হৃদয়ের মানুষের শুভ জন্মদিন। আমরা তোমাকে ভালোবাসি। আজ ভাইয়ের জন্মদিন।

এদিকে, সালমানের সঙ্গে জেনেলিয়ার নাচের ওই ভিডিও নেটিজেনরা দারুণ পছন্দ করেছেন। পোস্ট করার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়েছে।

২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত জয় হো ছবিতে জেনেলিয়া ও সালমানকে দেখা গেছে।

এদিকে, জন্মদিন উপলক্ষ্যে সালমান নিজের প্যানভেল ফার্মহাউসে ভাগ্নি ও পরিবারের সদস্যদের নিয়ে কেক কেটেছেন। সেই ছবি ও ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। খবর টাইমস অব ইন্ডিয়া ও এনডিটিভির।

বলিউড সুপার স্টারের এবারের জন্মদিন বড়সড় আয়োজনে উদযাপনের প্রস্তুতি ছিল। তার ফার্মহাউসে সেই প্রস্তুতিই চলছিল। কিন্তু জন্মদিনের আগের দিন সালমানকে সাপে কেটেছে। এ কারণে আয়োজনে কাটছাঁট করা হয়েছে।

সালমান শঙ্কামুক্ত জেনে তার জন্মদিন একেবারে পানসে হতে দেননি তার ভাগ্নি আয়াত। সালমানের বোন অর্পিতা খানের মেয়ে আয়াত তার ঘনিষ্ঠ বন্ধু ও পরিবারের সদস্যদের নিয়ে রোববার রাতে কেক কাটার আয়োজন করেন।