Main Menu

নির্বাচন সিলেটে, সংঘর্ষ ঢাকায়

Sharing is caring!

সিলেট-৩ আসনের উপনির্বাচনে জাতীয় পার্টির দুই মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

বুধবার (৯ জুন) সকালে এ আসনের উপনির্বাচনে জাপার মনোনয়ন প্রত্যাশী ও দলের কেন্দ্রীয় নেতা আতিকুর রহমান আতিক ও নজরুল ইসলাম বাবুলের সমর্থকরা ঢাকায় দলীয় কার্যালয়ের সামনে এ সংঘর্ষে জড়ান।এসময় দুপক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়।

জানা গেছে, সিলেট-৩ আসনের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাতকার প্রদানের জন্য আজ বুধবার ডেকেছিলো জাতীয় পার্টির মনোনয়ন বোর্ড। এতে সকালেই বনানীর দলীয় কার্যালয়ে দলের প্রেসিডিয়াম সদস্য আতিকুর রহমান আতিক নিজের অনুসারীদের নিয়ে হাজির হন। এরপর নিজ অনুসারীদের নিয়ে সেখানে হাজির হন আরেক মনোনয়ন প্রত্যাশী ও দলটির কেন্দ্রীয় কমিটির সদস্য নজরুল ইসলাম বাবুল।

উভয়পক্ষের অনুসারীরা সেখানে উপস্থিত হলে একসময় উত্তেজনার সৃষ্টি হয় এবং পরে তাদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া লেগে যায়। পরে পার্টির নেতৃবৃন্দ ও পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

সংঘর্ষে দক্ষিণ সুরমা উপজেলা যুব সংহতির যুগ্ম আহবায়ক ফয়জুল ইসলাম গেদুল, জেলা জাতীয় পার্টির সাবেক দপ্তর সম্পদক মামুনুর রশিদ মামুন, হাসান, বদরুলসহ আরো কয়েকজন আহত হয়েছেন বলে জানা গেছে।

এ ব্যাপারে বক্তব্য নিতে আতিকুর রহমান আতিক ও নজরুল ইসলাম বাবুলের মোবাইল ফোনে কল দেয়া হলে তাদের কেউই ফোন রিসিভ করেননি।

এদিকে বুধবার বিকেলে দলের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে- জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আতিকুর রহমান আতিককে সিলেট-৩ আসন উপনির্বাচনে দলীয় মনোনয়ন দেওয়া হয়েছে।

উল্লেখ্য, আগামী ১৪ জুলাই এ আসনের উপনির্বাচন অনুষ্টিত হবে। এর আগে এ আসনের সাংসদ মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েছ ইন্তেকাল করলে আসনটি শূন্য ঘোষণা করা হয়।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*