Main Menu

নিউইয়র্কে রাস্তায় অশালীন মন্তব্য করে তরুনীর চড় খেলেন অভিনেতা স্বাধীন খসরু

Sharing is caring!

নিউইয়র্কে মদ খেয়ে আফিয়া চৌধুরী নামের এক তরুনীর সঙ্গে ইভটিজিং করে লাঞ্জিত হয়েছেন অভিনেতা স্বাধীন খসরু। জ্যাকসন হাইটসের পাশে রুজভেল্ট এভিনিউ ও ৭৯স্ট্রিটের উপরে অবস্থিত রুমান্টিকা নামের একটি স্পেনিস বারের সামনে এই ঘটনা ঘটে ৩ অক্টেবর রাত ১০টা ১৫ মিনিটে। বার থেকে মদ খেয়ে বাহিরে দাঁড়িয়ে সিগারেট পান করছিলেন স্বাধীন খসরু আর তার এক বন্ধু। এমন সময় আফিয়া তার সামনে দিয়ে গেলে স্বাধীন খারপ মন্তব্য ও ইঙ্গিত করেন। এ নিয়ে তাদেও মধ্যে কথা কাটাকাটি হলে আফিয়া স্বাধীনকে গালে চড় মারেন।

আফিয়া চৌধুরী বলেন, আমি এই পথ দিয়ে যাচ্ছিলাম , ‘আপনি হট এন্ড সেক্সি’ এই কথাটি শুনে জায়গায় দাঁড়িয়ে গেলাম। আপনি কী বলেন এই সব ? তার উত্তরে স্বাধীন খসরু বলেন, এই বাদলা দিনে আপনি আমাদেও সঙ্গে থাকলে ভালো হতো। কথাটি শুনে আমি মাথা ঠিক রাখতে পারি নাই। তার গালে চড় বসিয়ে দিয়েছে।

আফিয়া আরো বলেন, চড় খেয়ে তিনি চিৎকার করতে থাকেন। এমন সময় আরো কয়েকজন বাঙালি এবং সিকিউরিটি গার্ড এসে তাকে এই এলাকা থেকে ঘাড় ধরে তাড়িয়ে দেয়। আমার বাবার বয়সী একজন অভিনেতার এমন নোংরা আচরণে আমি স্তম্ভিত। আমি তার নামে মামলা করবো।

এ বিষয়ে স্বাধীন খসরুর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি বলছিলাম আপনি খুব সুন্দর । এই জন্য আমার গায়ে হাত তুলবে আমি কল্পনাও করতে পারি নাই। নিউইয়র্কের বাঙালিরা যে এখনো সভ্য হতে পারে নাই এই ঘটনা না ঘটলে বুঝতে পারতাম না। গায়ে হাত তোলার কারণে আমি পুলিশ ডাকতে চাইছিলাম। কাল নিউইয়র্ক থেকে চলে যাবো তাই ঝামেলা বাড়ালাম না।

এই প্রতিবেদকের সঙ্গে কথা বলার সময় স্বাধীন খসরুর কথা জড়িয়ে যাচ্ছিল। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ১১৫ প্রিসেন্টে খোঁজ নিয়ে দেখো গেছে এই বিষয়ে কোনো মামলা হয়নি।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*