Main Menu

দলের আগে দেশটাকে ভালোবাসুন: গয়েশ্বর

Sharing is caring!

দলের চেয়ে দেশকে বেশি ভালোবাসার আহ্বান জানিয়ে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেন, আজকে বলবো শত্রু-মিত্র, ভালো-মন্দ, যে যেখানে আছেন দলের চাইতেও দেশটাকে আগে ভালোবাসেন। আর দেশের জন্য একবার সবাই বলেন ‘আমরা দেশের জন্য মরবো’। দেখবেন কেউ মরবো না, আমরা সবাই বাঁচবো। আর যদি একা একা বাঁচতে চাই, তবে কিন্তু সবাই মরবো। আজ শনিবার দুপুরে নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান, ইকবাল হাসান মাহমুদ টুকু সহ অন্যান্য নেতৃবৃন্দদের রোগমুক্তি কামনায় শ্রমিকদল ঢাকা মহানগর দক্ষিন আয়োজিত এক মিলাদ ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।

উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে গয়েশ্বর চন্দ্র রায় বলেন, ১৮ কোটি মানুষকে গুলি করে মারার মত এতো গুলি সরকারের কাছে মজুদ নাই। সুতরাং আমরা যদি মনে করি দেশের জন্য সবাই মরবো তাহলে কেউ মরবো না, সবাই বাঁচবো। আর আমরা নানাভাবে নানা কৌশলে যদি বাঁচতে চাই, তাহলে নানা অপকৌশলে আমরা তিলে-তিলে সবাই মরবো।

তিনি বলেন, আমরাতো মরবোই, আমাদের স্বাভাবিক মৃত্যু যখন হবার হবে কিন্তু আমরা যেনো অন্যায়ের শিকার হয়ে মৃত্যুবরণ না করি। দেশটা যেনো আজ মৃত্যুর শিকার না হয়, জাতি যেনো আজ মৃত্যুর স্বীকার না হয়। তাই আজকে আমি বলবো করোনার চাইতে যে কঠিন রোগে দেশ আক্রান্ত সেটা থেকে দেশকে মুক্ত করতে হবে।

শ্রমিকদল ঢাকা মহানগর দক্ষিণ এর সভাপতি কাজী আমির খসরু এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহবুব আলম বাদল এর সঞ্চলনায় মিলাদ ও দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন, বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপু, সহ সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম, ঢাকা মহানগর দক্ষিন বিএনপির সাধারন সম্পাদক কাজী আবুল বাশার, শ্রমিকদলের যুগ্ম সম্পাদক মোস্তাফিজুর রহমান, ঢাকা মহানগর দক্ষিন শ্রমিক দলের সহ সভাপতি সুমন ভূঁইয়া প্রমুখ।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*