Main Menu

তামিম-মিথুনের ব্যাটে বাংলাদেশের লড়াকু সংগ্রহ

Sharing is caring!

নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে দ্বিতীয় ওয়ানডেতে প্রথম ইনিংসে ২৭১ করেছে বাংলাদেশ। এসময় ৬ উইকেট হারিয়েছে টাইগাররা। অধিনায়ক তামিম ও মোহাম্মদ মিথুনের অর্ধশতকের সুবাদে এই রান করেছে সফরকারীরা।

ইনিংসের শুরুটি মোটেও ভালো হয়নি টাইগারদের। ব্যাটিংয়ে নেমেই উইকেট খুইয়েছে সফরকারীরা। শূন্য রানে ফিরেছেন ওপেনার লিটন দাস।

তবে অপরপ্রান্ত ধরে রাখা তামিম ইকবাল অধিনায়কচিত ইনিংস খেললেন। নেতৃত্ব দিয়েছেন সামনে থেকে। প্রথম ওয়ানডের দিনে জন্মদিনকে সেভাবে রাঙাতে না পারলেও আজ তার ব্যাট কথা বলতে শুরু করেছে। দুর্দান্ত এক ফিফটি হাঁকিয়েছেন বাংলাদেশের সেরা এই ওপেনার। ৮০ বল খেলে ৬ বাউন্ডারিতে ক্যারিয়ারের ৫০তম পঞ্চাশ পূরণ করলেন তামিম। তার ইনিংস থেমেছে ৭৮ রানে। এসময় তিনি ১০৮ বল খেলেছেন।

এরপর মুশিফিক ৩৪ করে সাজঘরে ফিরলে হাল ধরেন মিথুন। তার ৫৭ বলে ৭৩ রানের দ্রুতগতির ইনিংসটি বাংলাদেশের রান এগিয়ে নিতে বড় ভূমিকা পালন করেছে। এসময় তিনি ৬টি চার ও ২টি ছয় হাঁকিয়েছেন।

নিউজিল্যান্ডের বোলিংয়ে এদিন সবচেয়ে সফল মিশেল স্যান্টনার। ১০ ওভার বল করে রান দিয়েছেন ৫১। তুলে নিয়েছেন ২ উইকেট। এছাড়া বোল্ট, হেনরি ও জেমিশন নিয়েছেন ১টি করে উইকেট।

কিছুক্ষণের মধ্যে ২৭২ রানের লক্ষ্যে ব্যাট করতে নামবে কিউইরা।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*