Main Menu

ড. কামালরা রাজাকারদের সঙ্গে সংসার করছেন: ইনু

অবশেষে ভালো মানুষের মুখোশ ফেলে দিয়ে ড. কামাল হোসেন ও বি চৌধুরীরা বিএনপির ঘরে ঢুকে জামায়াত-রাজাকারদের সঙ্গে সংসার করছেন বলে মন্তব্য করেছেন জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

রবিবার বিকালে কুষ্টিয়ার ভেড়ামারায় সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এই মন্তব্য করেন। উপজেলার গোলাপনগর স্কুল মাঠে অনুষ্ঠিত ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে যোগ দেন তথ্যমন্ত্রী।

হাসানুল হক ইনু বলেন, ‘বিএনপি-জামায়াতের সঙ্গে তথাকথিত ঐক্যের মাধ্যমে কামাল হোসেনরা গণতন্ত্র ও নির্বাচনকে জিম্মি করতে চাচ্ছেন। সাজাপ্রাপ্ত খালেদা জিয়াসহ সব অপরাধীর মুক্তির জন্য ড. কামাল হোসেন-বি চৌধুরীরা দরকষাকষি করছেন। কোনো অবস্থাতেই আমরা সাজাপ্রাপ্ত অপরাধীদের মুক্তির দরকষাকষির শালিসেও বসবো না, আলোচনাতেও বসবো না।’

তথ্যমন্ত্রী বলেন, ‘কামাল হোসেন, বিএনপি ও জামায়াত জোট বাঁধার নামে একটি ঘোট পাকাচ্ছে এবং অবাস্তব নির্দলীয় সরকারের প্রস্তাব দিচ্ছে। আমাদের কাছে মনে হচ্ছে চক্রান্তের কালো মেঘ আকাশে দেখা যাচ্ছে।’

এ সময় উপস্থিত ছিলেন জেলা জাসদের সাধারণ সম্পাদক আব্দুল আলিম স্বপন, সাংগঠনিক সম্পাদক অসিত সিংহ রায়সহ জাসদ ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা।