Main Menu

ছোটবোনের প্রেমিকের সঙ্গে প্রেম করবেন দীপিকা

Sharing is caring!

দীপিকা পাড়ুকোনের হাতে একঝুড়ি ছবি। তার মধ্যে পরিচালক শাকুন বাত্রার একটি। এই ছবিতে দীপিকার চরিত্র নিয়ে এর আগে কিছুই জানানো হয়নি। সম্প্রতি জানা গেল, ছবিটিতে দীপিকাকে দেখা যাবে ফিটনেস ট্রেনারের চরিত্রে।

এখনো নাম ঠিক করেননি পরিচালক শাকুন বাত্রা। ছবিটিতে একজন সেলিব্রেটি ফিটনেস ট্রেনারের গল্প দেখানো হবে। এই ছবিতে দীপিকা ছাড়াও অনন্যা পান্ডে, সিদ্ধান্ত চতুর্বেদী, ধৈর্য কারওয়া আছেন। ছবির শুটিং হওয়ার কথা ছিল শ্রীলঙ্কায়। কিন্তু লকডাউনের কারণে সব পরিকল্পনা ভেস্তে যায়। লকডাউন শিথিল হতেই শাকুন পুরো দলবল নিয়ে গোয়ায় গিয়ে শুটিং করেছেন। গোয়া ও মুম্বাই মিলিয়ে এই ছবির শুটিং হয়েছে।

জানা গেছে, ছবির গল্প সম্পর্কের টানাপোড়েন নিয়ে। ছবিতে দীপিকার বোনের ভূমিকায় দেখা যাবে অনন্যা পান্ডেকে। দীপিকা এই ছবিতে প্রেম করবেন সিদ্ধান্ত ও ধৈর্য দুজনের সঙ্গেই। জানা গেছে, বিবাহবহির্ভূত সম্পর্ক দেখানো হবে ছবিটিতে। দীপিকা তাঁর ছোট বোনের সঙ্গী ধৈর্যের সঙ্গে সম্পর্কে জড়িয়ে যাবেন।

দীপিকা এক সাক্ষাৎকারে বলেছিলেন, ‘শাকুনের মতো দুর্দান্ত পরিচালকের সঙ্গে কাজ করে আমি দারুণ খুশি। শাকুন খুব ভাল করে জানেন যে অভিনয়শিল্পীদের থেকে কীভাবে সেরা অভিনয় বের করে আনতে হয়। আমি সত্যি ভাগ্যবান যে শাকুনের মতো পরিচালকের সঙ্গে কাজের সুযোগ পেয়েছি।’

দীপিকাকে খুব শিগগিরই দ্য ইনটার্ন–এর হিন্দি রিমেকে অমিতাভ বচ্চনের সঙ্গে দেখা যাবে। এইট্টি থ্রি ছবিতে তিনি একটি ছোট চরিত্রে আছেন। এই ছবিতে তাঁকে কপিল দেবের স্ত্রী রোমির ভূমিকায় দেখা যাবে। কবির খান পরিচালিত এই ছবিতে কপিল দেবের ভূমিকায় আছেন দীপিকার স্বামী রণবীর সিং। এই ছবির মাধ্যমে বিয়ের পর রণবীর আর দীপিকা প্রথম একসঙ্গে পর্দায় আসতে যাচ্ছেন।

এ ছাড়া রোহিত শেঠির সার্কাস ছবিতে একটি আইটেম গানে আছেন দীপিকা। এই ছবিতেও রণবীর সিং আছেন। শাহরুখ খানের সঙ্গে জুটি বেঁধে তিনি আসছেন পাঠান ছবিতে। হৃতিক রোশনের সঙ্গে এই বলিউড তারকাকে দেখা যাবে ফাইটার ছবিতে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*