Main Menu

গোপনে বিয়ে সারলেন ব্রিটিশ প্রধানমন্ত্রী

Sharing is caring!

আগামী বছরের মাঝামাঝিতে ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন তার প্রেমিকা ক্যারি সিমন্সকে বিয়ে করছেন বলে সম্প্রতি খবর বেরিয়েছিল। তবে নতুন সংবাদ হলো- গতকাল শনিবার মধ্য লন্ডনের ওয়েস্টমিনস্টার ক্যাথেড্রালে এক গোপনীয় অনুষ্ঠানে তারা বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। আজ রবিবার (৩০ মে) দুই ব্রিটিশ গণমাধ্যম দ্য সান এবং ডেইলি মেইলের বরাত দিয়ে এ খবর প্রকাশ করেছে খালিজ টাইমস।

প্রতিবেদনে বলা হয়েছে, তবে ব্রিটিশ প্রধানমন্ত্রীর ডাউনিং স্ট্রিট অফিসের এক নারী মুখপাত্র এ বিষয়ে কোনো মন্তব্য করতে রাজি হয়নি। যুক্তরাজ্যে বর্তমানে কোভিড-১৯ বিধিনিষেধের কারণে বিয়ের অনুষ্ঠানে সর্বোচ্চ ৩০ জন অতিথি অংশ নিতে পারেন।

উভয় সংবাদমাধ্যমই তাদের রিপোর্টে জানিয়েছে যে, একেবারে শেষ মুহুর্তে অতিথিদের মধ্য লন্ডনের এই অনুষ্ঠানে আমন্ত্রিত করা হয়েছিল। এমনকি জনসনের অফিসের সিনিয়র সদস্যরাও বিয়ের পরিকল্পনা সম্পর্কে কিছুই জানতেন না।

রিপোর্ট বলছে, স্থানীয় সময় বেলা দেড়টার দিকে হঠাৎ করেই ক্যাথলিক ক্যাথেড্রালটি বন্ধ করে দেওয়া হয়। এর ৩০ মিনিট পর একটি লিমোতে করে সেখানে পৌঁছান ৩৩ বছর বয়সী ক্যারি সিমন্স। এ সময় তার পরনে ছিল লম্বা সাদা পোশাক, তবে কোনো ঘোমটা ছিল না।

এর আগে সম্প্রতি খবর বেরিয়েছিল যে, আগামী বছরের মাঝামাঝিতে প্রেমিকা ক্যারি সিমন্সকেই বিয়ে করছেন যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী বরিস জনসন। ২০২২ সালের ৩০ জুলাই বিয়ের দাওয়াত দিয়ে পরিবার ও বন্ধুমহলকেও কার্ড পাঠান এই যুগল।

২০২০ সালের ফেব্রুয়ারিতে বাগদান হয়েছে জনসন ও সিমন্সের। তখন তারা বিয়ে করার জন্য অঙ্গীকারবদ্ধ হয়েছেন বলে জানান। ওই বছরই তাদের সন্তান পৃথিবীতে আসে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*