Main Menu

কঙ্গনা কেন ‘ডার্টি পিকচারে’ ছিলেন না?

Sharing is caring!

বলিউড ব্লকবাস্টার ‘ডার্টি পিকচার’-এ বিদ্যা বালন দেখিয়েছিলেন অভিনয়ের ঝলক। এ ছবিতে ব্যতিক্রমী এক চরিত্রে অভিনয় করে জাতীয় পুরস্কারও ঝুলিতে ভরেছেন তিনি।

তবে সম্প্রতি জানা গেলো, এ সিনেমার জন্য বিদ্যা প্রথম পছন্দ ছিলেন না পরিচালক ও প্রযোজকের। ‘ডার্টি পিকচার’-এর জন্য তাদের পছন্দ ছিল কঙ্গনা রানৌত। তবে তিনি সরাসরি ‘না’ করে দিয়েছিলেন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই জানালেন কঙ্গনা। তবে বিদ্যার অভিনয়ের তারিফও করেছেন বেশ। বলেছেন, বিদ্যা ওই ছবিতে দুর্দান্ত অভিনয় করেছেন। ‘ডার্টি পিকচার-এ বিদ্যা যে অভিনয় দক্ষতা দেখিয়েছেন, আমাকে দিয়ে ওটা হতো না।’ হিন্দুস্তান টাইমসকে বললেন কঙ্গনা।

এ সিনেমার অফার ফিরিয়ে দিয়ে পরে আফসোস হয়েছিল কিনা- এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘‘আমার কাছে সিনেমার কাহিনি তেমন মানসম্পন্ন মনে হয়নি। তাছাড়া আমি রাজ কুমার হিরানি, বানসালি বা ধর্ম প্রডাকশন ঘরানার ছবিতে কাজও করি না। এ কারণেই ‘ডার্টি পিকচার’কে না বলেছিলাম।’’

কঙ্গনার প্রথম ছবি ‘গ্যাংস্টার’ মুক্তি পেয়েছে ১৫ বছর হলো। এরইমধ্যে নিজেকে ভিন্ন এক কাতারে নিয়ে যেতে পেরেছেন। খুব তাড়াতাড়ি তাকে দেখা যাবে তামিলনাড়ুর সাবেক মুখ্যমন্ত্রী জয়ললিতাকে নিয়ে বায়োপিক ছবি ‘থালাইভি’তে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*