Main Menu

কড়া নিরাপত্তার মাঝেও নায়িকার ব্যাগ চুরি

Sharing is caring!

মুক্তিযুদ্ধে পুলিশের অবদানের গল্প নিয়ে নির্মিত হতে যাচ্ছে সিনেমা ‘অর্জন ৭১’। মঙ্গলবার বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশন (বিএফডিসি) এর এটিএন বাংলা ফ্লোরে এর মহরত অনুষ্ঠিত হয়েছে।

সেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। বিশেষ অতিথি ছিলেন ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া। আরও উপস্থিত ছিলেন পুলিশের ঊর্ধ্বতন বিভিন্ন কর্মকর্তা, চলচ্চিত্রের মানুষেরা।

মন্ত্রীসহ ভিআইপি অতিথিদের জন্য মঙ্গলবার দুপুর থেকেই এফডিসির গেটে বসেছিল কড়া নিরাপত্তা। সেই নিরাপত্তা ভেদ করে ভেতরে প্রবেশের জন্য বিড়ম্বনার শিকার হতে হয়েছে সাংবাদিকদের। বিড়ম্বনায় পড়েছেন অনেক অতিথিও। তাই এমন আমলাতান্ত্রিক আয়োজনে সিনেমার মহরত আয়োজন নিয়ে বিরক্তি প্রকাশ করেন আমন্ত্রিত সাংবাদিক ও অন্যান্যরা।

এফডিসির মতো খোলা ভেন্যুতে এত নিরাপত্তার বেস্টনি দিনভর নেতিবাচক প্রভাব ফেলেছে চলচ্চিত্র সংশ্লিষ্ট মানুষদের কার্যক্রমে। অনেকেই পরিচালকের অপরিকল্পিত অনুষ্ঠান আয়োজনের সমালোচনাও করেছেন।

এদিকে, এত কড়া নিরাপত্তা আর তল্লাশির ভিড়েও ঘটেছে বিব্রতকর এক ঘটনা। অনুষ্ঠানে ব্যাগ চুরি গেছে আমন্ত্রিত অতিথি চিত্রনায়িকা শাহনূরের।

অনুষ্ঠান শুরুর কিছু সময় পর চিত্রনায়িকা শাহনূর মঞ্চে উঠেন আমন্ত্রিত অতিথিদের ফুল দিয়ে বরণ করার জন্য। মঞ্চ থেকে নেমেই নিজের ব্যাগ হারানোর কথা জানান তিনি। এ সময় চারদিকে হৈ চৈ পড়ে যায়।

শাহনূর বলেন, ‘আমার আসনে ব্যাগ রেখে মঞ্চে উঠেছিলাম। নেমে দেখি ব্যাগ নেই। ব্যাগে আমার টাকা, আইফোনসহ প্রয়োজনীয় বেশ কিছু জিনিসপত্র ছিল।’

ঘটনাটি উপস্থিত পুলিশদের জানানো পরই শাহনূরের ব্যাগ খোঁজার তোড়জোড় শুরু হয়। এফডিসির গেটে বসানো হয় চেকপোস্ট। এরপর সাংবাদিকসহ সবার পকেট ও ব্যাগ চেক করা হয়। এতে করে দ্বিতীয় দফায় বিড়ম্বনার শিকার হন সাংবাদিক ও অতিথিরা। বিরক্তিকর এক অভিজ্ঞতা নিয়ে অনুষ্ঠান ত্যাগ করে হাঁফ ছেড়ে বাঁচেন সবাই।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*