Main Menu

কামারখন্দে মৈত্রী এক্সপ্রেসের ধাক্কায় ভটভটি উল্টে নিহত ৩, আহত ৩

Sharing is caring!

সিরাজগঞ্জের কামারখন্দে ঢাকা-কলকাতা ট্রেন সার্ভিস মৈত্রী এক্সপ্রেসের ধাক্কায় গরুবোঝাই ভটভটি উল্টে তিনজন নিহত ও তিনজন আহত হয়েছেন। আজ শনিবার বেলা দুইটার দিকে উপজেলার কয়েলগাঁতী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন ভটভটির চালক উপজেলার জামতৈল ইউনিয়নের বড়কুড়া গ্রামের বাসিন্দা সূর্য মিয়া (৪০), পাশের গ্রাম পাকুরিয়ার বাসিন্দা গরু ব্যবসায়ী রফিকুল ইসলাম (৩৮) ও নেহার আলী (৩৭)। আহত ব্যক্তিরাও গরু ব্যবসায়ী। তাঁদের সিরাজগঞ্জ ২৫০ শয্যার বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ দুর্ঘটনায় ভটভটিতে থাকা ছয়টি গরুর মধ্যে দুটি মারা গেছে।

পুলিশ, ফায়ার সার্ভিস ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ঘটনার সময় মৈত্রী এক্সপ্রেস কলকাতা থেকে ঢাকায় যাচ্ছিল। এমন সময় গরুবোঝাই ওই ভটভটি রেললাইন অতিক্রম করতে গেলে ট্রেনের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই একজন এবং কামারখন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দুজনের মৃত্যু হয়।

সিরাজগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপসহকারী পরিচালক আবদুল হামিদ বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনার সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা পুলিশ ও এলাকাবাসীর সহযোগিতায় হতাহতদের উদ্ধার করেন।

কামারখন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জাহাঙ্গীর আলম বলেন, নিহত ব্যক্তিদের পরিবারকে ২৫ হাজার টাকা করে দেওয়া হবে।

এদিকে ফায়ার সার্ভিসের সদস্য ও এলাকাবাসীর সঙ্গে কথা বলে জানা গেছে, যে রেল ক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটেছে সেখানে কোনো নিরাপত্তাবেষ্টনী নেই। পথচারীরা দুই দিকে তাকিয়ে নিজেদের মতো করে রেললাইন পার হয়ে থাকে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*