Main Menu

কানাইঘাটে পরকীয়া প্রেমিকের রহস্যজনক মৃত্যু, প্রেমিকাসহ আটক ৪

পরকীয়া সম্পর্কের জেরে গত মঙ্গলবার সকালে কানাইঘাটের গোরকপুর গ্রামে জকিগঞ্জ উপজেলার আটগ্রামের গুচ্ছগ্রামের শাকিল আহমদ (২৫) নামের এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যার ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যকর সৃষ্টি হয়েছে। এ ঘটনায় কানাইঘাট থানা পুলিশ পরকিয়া প্রেমিকাসহ ৪জনকে আটক করেছে।

জানা যায়, জকিগঞ্জ উপজেলার আটগ্রামের সরকারী আশ্রয়ন গুচ্ছগ্রামে বসবাসরত মৃত অনীল বিশ্বাসের ছেলে নমুসলিম শাকিল আহমদ একইগুচ্ছগ্রামে বসবাসরত তার বন্ধু দুলাল আহমদের স্ত্রী কানাইঘাট উপজেলার লক্ষীপ্রসাদপশ্চিম ইউপির সিঙ্গারীপার গ্রামের রমজান আহমদের মেয়ে সুহানা বেগম (২১) এরসাথে পরকিয়া সম্পর্কে জড়িয়ে পড়ে। গত ২ এপ্রিল গুচ্ছগ্রাম থেকে পালিয়ে শাকিল আহমদ সুহানা বেগমকে সিলেট শহরে নিয়ে যায়। গত সোমবার রাতে শাকিল আহমদ ওসুহানা বেগমের সন্ধান পেয়ে সুহানার স্বামী দুলাল আহমদ তাদের বুঝিয়ে সুহানা বেগমের খালা কানাইঘাট গোরকপুর গ্রামে রেজিয়া বেগমের বাড়ীতে নিয়ে আসে। রাতে শাকিল আহমদ, সুহানার স্বামী দুলাল আহমদ ও তার ভাই ইমরান আহমদ একই ঘরে একটি কক্ষে রাত্রি যাপন করে।

মঙ্গলবার (৬ এপ্রিল) ভোরবেলা শাকিল আহমদ ঘরের তীরে গলায় লুঙ্গি পেচিয়ে আত্মহত্যা করেছেন বলে সুহানা বেগমের স্বামী দুলাল ও তার শ্বশুরবাড়ীর লোকজন এলাকায় প্রচার করে থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে সকাল ৮টার দিকে থানার ওসি (তদন্ত) জাহিদুল হকের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে গলায় লুঙ্গি পেচানো অবস্থায় শাকিল আহমদের লাশ উদ্ধারকরে থানায় নিয়ে আসেন।

থানার ওসি (তদন্ত) জাহিদুল হক জানিয়েছেন, শাকিল আহমদের সাথে তার বন্ধু দুলাল আহমদের স্ত্রী সুহানা বেগমের অবৈধ সম্পর্ক ছিল এমন তথ্য আমরা পেয়েছি। যেহেতু শাকিল আহমদের গলায় লুঙ্গি পেচানো ছিল সে আত্মহত্যা করেছে মর্মে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর শাকিলকে হত্যা করা হয়েছে কি না অথবা সে আত্মহত্যা করেছে কি না জানা যাবে।

তিনি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য সুহানা বেগম, তার স্বামী জকিগঞ্জ উপজেলার আটগ্রাম গুচ্ছগ্রামের মৃত মুক্তিযোদ্ধা আলা উদ্দিনের পুত্র দুলাল আহমদ, সুহানা বেগমের খালা কানাইঘাটের গুরকপুর গ্রামের হোসন আহমদের স্ত্রী রেজিয়া বেগম এবং সুহানা বেগমের ভাই একই উপজেলার সিঙ্গারীপার গ্রামের রমজান আলীর পুত্র ইমরান আহমদকে আটক করা হয়েছে।

এ ঘটনায় শাকিল আহমদের বড় ভাই ইমরান হোসেন কানাইঘাট থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।ইমরান হোসেনর অভিযোগ দুলাল আহমদ ও তার শ্বশুর বাড়ীর লোকজন তার ভাই শাকিল আহমদকে গলায় লুঙ্গি পেচিয়ে শ্বাসরুদ্ধ ভাবে হত্যা করেছে। তার ভাইয়ের শরীরের বুকে আঘাতের চিহ্ন রয়েছে।