Main Menu

এবারের ঈদেও গান শোনাবেন মাহফুজুর রহমান

Sharing is caring!

ঈদ আসলেই গানের ডালি নিয়ে হাজির হন বেসরকারি টিভি চ্যানেল এটিএন বাংলা ও এটিএন নিউজের কর্ণধার ড. মাহফুজুর রহমান। নিজেকে সংগীতশিল্পী হিসেবে প্রতিষ্ঠিত করতে সব চেষ্টাই অব্যাহত রেখেছেন এই মিডিয়া ব্যক্তিত্ব। মাহফুজুর রহমানের গাওয়া গানগুলো তার মালিকানাধীন এটিএন বাংলায় প্রচারিত হয়। প্রতিটি গানের সঙ্গে থাকে মিউজিক ভিডিও। এ যেন এক রীতি হয়ে দাঁড়িয়েছে।

সেই ধারাবাহিকতায় আসন্ন কোরবানির ঈদেও দর্শক-শ্রোতাদের গান শোনাবেন ড. মাহফুজুর রহমান। তার এবারের একক সংগীতানুষ্ঠানটি প্রচারিত হবে ঈদের দ্বিতীয় দিন রাত সাড়ে ১০টায় এটিএন বাংলায়। তবে অনুষ্ঠানটির শিরোনাম কী হবে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। দুই-একদিনের মধ্যেই এ বিষয়ে বিস্তারিত জানাবে এটিএন বাংলা কর্তৃপক্ষ।

জানা গেছে, গত কয়েক বছরের মতো এবারও বেশকিছু মৌলিক গান পরিবেশন করবেন ড. মাহফুজুর রহমান। প্রেম, করোনা, যাপিত জীবনের নানা বিষয় নিয়ে গান করবেন তিনি। প্রতিটি গানের সঙ্গে থাকবে ভিডিও।

করোনাভাইরাসের কারণে ঘরবন্দি দর্শকদের একঘেয়েমি কাটাতে মাহফুজুর রহমানের অনুষ্ঠানটি ভিন্ন মাত্রার আনন্দ যোগ করবে বলে এটিএন বাংলা কর্তৃপক্ষ প্রত্যাশা করছে। করোনাভাইরাসের কারণে রোজার ঈদের মতো এবারের অনুষ্ঠানটিরও শুটিং হয়েছে স্টুডিওতে। তবে গানের সঙ্গে ভিজ্যুয়াল গ্রাফিক্সের মাধ্যমে নানা মনোরম দৃশ্যে দেখা যাবে মাহফুজুর রহমানকে।

২০১৬ সালের কোরবানির ঈদে প্রথম গানের অনুষ্ঠান নিয়ে হাজির হয়েছিলেন ড. মাহফুজুর রহমান। অনুষ্ঠানটির নাম ছিল ‘হৃদয় ছুঁয়ে যায়’। এরপর ২০১৭ সালের ঈদুল ফিতরে ‘প্রিয়ারে’, একই বছরের ঈদুল আযহায় ‘স্মৃতির আলপনা আঁকি’ গানের অনুষ্ঠান নিয়ে হাজির হন তিনি। এছাড়া ২০১৮ সালে ‘বলো না তুমি কার’ অনুষ্ঠানটি এবং গত বছরের ঈদেও ছিল তার একক সংগীতানুষ্ঠান।

মাহফুজুর রহমানের প্রতিটি গানের অনুষ্ঠানটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। প্রশংসার পাশাপাশি হয় নানা সমালোচনা। কিন্তু তাতে দমে যাননি তিনি। কোনো ধরনের সমালোচনা গায়ে না মেখে বরং গানকে ভালোবেসে প্রতি বছর ঈদ আসলেই গানের অনুষ্ঠান নিয়ে হাজির হন মাহফুজুর রহমান। তিনি মনে করেন, যারা সমালোচনা করেন তারা গানের ‘গ’ও বোঝেন না।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*