Main Menu

একুশ আগস্ট গ্রনেডে হামলা মামলার রায়রে প্রতবিাদে ওল্ডহ্যাম বিএনপির প্রতবিাদ সভা

একুশে আগস্ট গ্রেনেড হামলা মামলায় বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে রাযের প্রতিবাদে তাৎক্ষণিক এক প্রতবিাদ সভা করছেে বাংলাদশে জাতীয়তাবাদী দল ওল্ডহ্যাম শাখা।
ওল্ডহ্যাম বিএনপির সভাপতি জামাল উদ্দীনরে সভাপতিত্বে এবং যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মওলা চৌধুরী নিক্সনের সঞ্চালনায় এতে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখনে ওল্ডহ্যাম বিএনপির সাধারণ সম্পাদক মওদুদ আহমদে।
এছাড়া আরও বক্তব্য রাখনে;মল্লিক আব্দুল মুহিত, ফিরোজ আলী লালা, শানুর আলী, ফয়সল আহমদে চৌ:, আতকিুর রহমান লিটন, শফিউল আহমদ চৌধুরী,শাহ মোবাশ্বির আলী,আবদুস সবুর চৌধুরী, রাসেল আহমদে চৌধুরী,খালেদ আহমদ, হারুনুর রশিদ চৌধুরী, মাহমুদ উল্লাহ হান্নান, আবিদুল ইসলাম আরজু,শানুর ময়িা, আজিজুর রহমান রুমেল,রুপা মিয়া, গোলাম হারুনী সহ অন্যান্যরা।
সভার শুরুতে পবত্রি কোরআন থকেে তিলাওয়াত করেন হাফিজুর রহমান।
বক্তারা এ সময় তাদের বক্তব্যে বলেন – রাজ‌নৈ‌তিক উ‌দ্দেশ্যপ্র‌ণো‌দিত হ‌য়ে ক্ষমতাসীন সরকারের রাজ‌নৈ‌তিক চ‌রিতার্থ কর‌তে ফরমা‌য়েশী রায় দেওয়া হ‌য়ে‌ছে। একু‌শে আগস্ট গ্রে‌নেড হামলা মামলার রা‌য় সরকা‌রের আদালত ব্যবহার করার আ‌রেক‌টি দৃষ্টান্ত স্থাপন হ‌লো। কোথাও কোনো সম্পৃক্ততা না থাকার পরও তারেক রহমানসহ বিএন‌পি নেতা‌দের বিরু‌দ্ধে রাজ‌নৈ‌তিক উ‌দ্দেশ্যপ্র‌ণো‌দিত রা‌য় পুনরায় প্রমা‌ণিত করে কো‌নো নাগ‌রি‌কের ন্যায় বিচার পাওয়ার সু‌যোগ নাই।
বক্তারা আরো বলেন বর্তমান অবৈধ সরকারকে আর সময় দেয়া ঠিক হবেনা, দেশে ও বিদেশে এই জালিম সরকারের বিরুদ্ধে তীব্র গণআন্দোলন গড়ে তুলতে হবে, ওল্ডহাম বিএনপি সব সময় ঐক্যবদ্ধ হয়ে এই সরকারের বিরুদ্ধে আন্দোলন করে যাবে।