Main Menu

বাংলাদেশী মুসলিমস ইউকের মজলিসে কিয়াদত ও আমেলা সভা অনুষ্ঠিত

আল্লাহর হুকুম, ঐক্যবদ্ধ ও শান্তির পথে আমাদের কাজ করতে হবে: মাওলানা সিরাজুল ইসলাম

 

 

গত ১৬ অক্টোবর ২০১৮ মঙ্গলবার কমার্শিয়াল রোডস্থ সেন্টার ফর ইসলামিক গাইডেন্সে, বাংলাদেশী মুসলিমস ইউকের মজলিসে কিয়াদতের সভা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশী মুসলিমস ইউকে সভাপতি মাওলানা সিরাজুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল হাই খান ও মাওলানা শাহ মিজানুল হকের যৌথ পরিচালনায় মজলিসে কিয়াদত শুরু হয়।

বাংলাদেশের সার্বিক পরিস্তিতি ও আমাদের করণীয় বিষয়ের উপর সর্বদলীয় উলামা বাংলাদেশী মুসলিমস ইউকের মজলিসে কিয়াদতের উক্ত সভায় উপস্তিত ছিলেন, শেইখ মাওলানা হাফিজ আবু সাঈদ, শেইখ হাফিজ শামছুল হক, অধ্যাপক মাওলানা আব্দুল কাদির সালেহ, শেইখ একেএম মাওদুদ হাসান, শেইখ আব্দুল কায়ূম, শেইখ মাওলানা সাদিকুর রাহমান, শেইখ মাওলানা শোয়াইব আহমদ, শেইখ আবদুর রাহমান মাদানী, শেইখ মাওলানা রেজাউল করীম, শেইখ হাফিজ আব্দুল কাদির, শেইখ মুফতী হাসান নুরী চৌধুরী, শেইখ মাওলানা শওকত আলী, শেইখ আবু হামজা প্রমুখ।

উল্লেখ্য মজলিসে কিয়াদত সভার শেষপর্যায়ে মজলিসে আমেলার নির্বাহী সভা অনুষ্ঠিত হয়।

মজলিসে আমেলার সভাপতি শেইখ সিরাজুল ইসলামের সভাপতিত্বে ও সম্পাদক মাওলানা আব্দুল হাই খান ও মাওলানা শাহ মিজানুল হকের পরিচালনায় মজলিসে আমেলার নতুন কমিটি গঠন করা হয়।

নতুন দায়ীত্বশীল হলেন, দাওয়া ও প্রচার বিভাগের প্রধান, মাওলানা তায়ীদুল ইসলাম, সহকারী হাফিজ সৈয়দ তামীম আহমদ ও মাওলানা সাজ্জাদ আনসারী।

তথ্য ও প্রকাশনা বিভাগের প্রধান, মাওলানা আব্দুল মুনিম চৌধুরী, সহকারী মাওলানা আবুল হাসনাত চৌধুরী ও মাওলানা নুফাইছ আহমদ।

সংস্থাপনী ও ব্যবস্খাপনা বিভাগের প্রধান, মাওলানা রেজাউল করীম, সহকারী মাওলানা এফ কে এম শাহ জাহান।

অর্থ বিভাগের প্রধান মাওলানা মুমিনুল ইসলাম ফারুকী, সহকারী হাফিজ মাওলান হোসাইন আহমদ বিশ্বনাথী ও মুফতী মওসুম আহমদ প্রমুখ।

প্রকাশ থাকে যে পরবর্তীতে বাংলাদেশী মুসলিমস ইউকের মজলিসে কিয়াদতের নেতৃবৃন্দের পরামর্শে অন্যান্য প্রয়োজনীয় দায়ীত্বশীল নিয়োগ দেওয়া হবে।