Main Menu

আগামী সপ্তাহে আবারও খালেদা জিয়ার করোনা পরীক্ষা

Sharing is caring!

আগামী সপ্তাহের প্রথমদিকে আবারও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার করোনাভাইরাস পরীক্ষা করা হবে বলে জানিয়েছেন তার চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ডের চিকিৎসক ডা. এজেডএম জাহিদ হোসেন।

তিনি বলেন, ম্যাডামের (খালেদা জিয়া) চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ডের চিকিৎসকরা আলোচনা করবেন। আগামী সপ্তাহের প্রথমদিকেই আবারও তার করোনা টেস্ট করা হবে।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) রাত সাড়ে ১১টায় গুলশানে খালেদার বাসভবন ফিরোজায় ডা. জাহিদ এসব কথা বলেন। এর আগে তিনি খালেদা জিয়াকে দেখে আসেন বলে জানান বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার।

শামসুদ্দিন দিদার বলেন, ডা. জাহিদ হোসেন ও ডা. আল মামুন আজকে ম্যাডামের স্বাস্থ্য পরীক্ষা করতে যান। এরপর ডা. জাহিদ জানিয়েছেন- ম্যাডাম ভালো আছেন। আজও তার জ্বর ছিল না। অক্সিজেন স্যাচুরেশন ভালো আছে।

খালেদা জিয়া দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন জানিয়ে তিনি বলেন, ম্যাডাম ডাক্তারদের মাধ্যমে তার সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন। তিনিও দেশবাসীর জন্য দোয়া করছেন। একইসঙ্গে তিনি দেশবাসীকে মাস্কসহ স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানিয়েছেন।

গত ১১ এপ্রিল খালেদা জিয়ার শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। তিনি ছাড়াও তার বাসভবন ফিরোজার আরও ৮ জন ব্যক্তিগত স্টাফ ভাইরাসটিতে আক্রান্ত হন। তাদের চিকিৎসাও এখানে চলছে। করোনা আক্রান্ত হওয়ার পর থেকে বড় ছেলে তারেক রহমানের স্ত্রী ডা. জোবাইদা রহমানের নির্দেশনায় চিকিৎসা চলছে সাবেক এ প্রধানমন্ত্রীর। গত ১৫ এপ্রিল রাজধানীর এভারকেয়ার হাসপাতালে খালেদা জিয়ার সিটিস্ক্যান করা হয়। সেটির ফলাফলও ভালো এসেছে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

৭৫ বছর বয়সী সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া দুর্নীতির দুই মামলায় দণ্ডিত। প্রায় আড়াই বছরের মতো কারাগারে ছিলেন তিনি। দেশে করোনাভাইরাসের সংক্রমণ শুরু হলে পরিবারের আবেদনে সরকার গত বছরের ২৫ মার্চ ‘মানবিক বিবেচনায়’ শর্তসাপেক্ষে খালেদা জিয়াকে সাময়িক মুক্তি দেয়। দুই দফায় এ মুক্তির মেয়াদ বাড়ানো হয়েছে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*